1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
আওয়ামীলীগের সহ-সভাপতির ঘর ভেঙে জায়গা দখল করেছে বিএনপি আসলাম শরীফ ওরফে হানিফ। - dainikbangladesh71sangbad
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

আওয়ামীলীগের সহ-সভাপতির ঘর ভেঙে জায়গা দখল করেছে বিএনপি আসলাম শরীফ ওরফে হানিফ।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

বিধান কুমার বিশ্বাস। রাজবাড়ী জেলা প্রতিনিধি

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নারায়ণপুরে পাংশা মডেল থানার পাশে গত বৃহস্পতিবার পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঘর ভেঙে দিনে দিনেই প্রাচীর করে জায়গা দখল করেছে বিএমপির আসলাম শরীফ ওরফে হানিফ।

সরেজমিন সূত্রে জানাযায়, হাজরা পাড়ার হোসেন মেম্বার এর নেতৃত্বে বাবুপাড়া দুর্গাপুরের রোস্তম শরীফের ছেলে আসলাম শরীফ ওরফে হানিফ গত ৮ অক্টোবর সকালে ৯ টার দিকে প্রায় এক থেকে দেড় শত লোক নিয়ে নারায়নপুর পাংশা মডেল থানার পাশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস এর বাড়িতে এসে ঘর ভেঙে জায়গা দখল করে দিনে দিনেই প্রাচীর করে চলে যায়।
এ বিষয়ে আব্দুল জলিলের পরিবারবর্গ ঘর ভাঙতে নিষেধ করলে কুৎসিত ভাষায় গালিগালাজ করে ও বাড়ির মহিলাদের অশ্লীল কথা বাত্রা বলে ঘর ভেঙে জবরদখল করে পাচির করে চলে যায়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস বলেন ,এস/এ ৩৯৩ খতিয়ানে ৭৮ নং দাগ এটি। এই জমি মৃত হেরাম্বলাল কুন্ডুর।
হেরম্ব লাল কুন্ডু মারা যাবার পর তার দুই পুত্র ওয়ারিশ সূত্রে দেবপ্রসাদ কুন্ডু ও বিমল প্রসাদ কুন্ডু ১০ শতক জমির আট আনা আটানা মালিক হন ।এই দশ শতক জমির মধ্যে দেবপ্রসাদ গত হলে তার তিন পুত্র দীপক কুন্ডু, দিলীপ কুন্ডু, ধীরাজ কুন্ডু ১৯৯৭ সালে মৃত সুলতান মন্ডলের পুত্র নাদের হোসেন এর নিকট ৩ শতক ও ভাদু মন্ডলের পুত্র মান্নান মন্ডল এর নিকট ৪ শতক এওয়াজ নামা দলিল করে। এখানে আটানার মালিক হিসাবে ৫ শতক পায় কিন্তু দেবপ্রসাদ এর পুত্র বর্গ ৭ শতক বিক্রয় ও এওয়াজ করার ফলে আমার বাড়ির সামনে ৭৮ নং দাগের জমি থাকায় অতিরিক্ত বিকৃত 2 শতক আমার জমি ঘর ভেঙে পেশিশক্তির দাপটে জবর দখল করে নিচ্ছে বিএনপি আসলাম শরীফ ওরফে হানিফ । এদিকে আমার বাড়ী হতে বের হবার জন্য দেবপ্রসাদ এর দুইটি দাগ থেকে দুই শতক জমি বিক্রয় করে এক হতে ১.৭০ লিংক আর ৭৮ নম্বর দাগ হতে ০.৩০ লিংকজমি আমার স্ত্রী আখতারুন্নেসা নামে ক্রয় করা হয়। এখন দেখা যাচ্ছে যে দেব প্রসাদের ভাই বিমল প্রসাদ কুন্ডুর আটানার ৫ শতক জমি তাদের দখলে থাকায় হানিফ ও তাদের ক্যাডারবাহিনী অতিরিক্ত জমি আমার হতে নিতে চাচ্ছেন । তাদের অনেক বাধা দেওয়া সত্ত্বেও আমার ঘর বাড়ি ভেঙে দেয়াল করে দখল নিয়ে নিছে। এই ৭৮ নং দাগ হতে আমার স্ত্রী আখতারুন্নেসার নামে জমি ক্রয় করা হয় তাহলে আমাদের জমি কই।
এ বিষয় নিয়ে আমরা পুলিশকে জানাই তারা প্রত্যক্ষদর্শী হয়ে দেখেছে কোন প্রতিবাদ করেনাই তাই আমরা জীবনের ভয়ে তে মামলা করতে পারি নাই।

জমি দখল করি বিএনপির ক্যাডার আসলাম শরীফ ওরফে হানিফের সঙ্গে কথা বললে তিনি বলেন ,জলিল বিশ্বাস একজন ভূমিদস্যু দীর্ঘদিন ধরে আমার জমি জবর দখলে রেখেছিল তাই আমি পৌরসভায় অভিযোগ করি অভিযোগের প্রেক্ষিতে দুইপক্ষের সমাধানের জন্য পৌর মেয়র পৌরসভার নাজমুল ইসলাম জিন্না সার্ভেয়ারের দিয়ে জমি মেপে দু’পক্ষকে বুঝিয়ে দেওয়া হয়। আর আমরা কোনো ঘরবাড়ি ভাঙি নাই তারাই ঘরবাড়ি ভেঙে নিয়েছে। আওয়ামী লীগ দল ক্ষমতায় থাকা সত্ত্বে আওয়ামীলীগের সহ-সভাপতির ঘরবাড়ি আমি ভাঙবো এত বড় দুঃসাহস আমার এখনো পর্যন্ত হয়নি। আপনাদের কাছে এটি মিথ্যা অভিযোগ করেছেন।

এ বিষয়ে পাংশা পৌরসভার পৌর মেয়র মাসুদ বিশ্বাসের সঙ্গে কথা বললে তিনি বলেন আসলাম শরীফ ওরফে হানিফের সম্পত্তি আওয়ামী লীগের সহ সভাপতি জলিল বিশ্বাস দীর্ঘদিন ধরে জবর দখলে রেখেছে ।এ বিষয়ে অভিযোগ করলে সমঝোতার প্রেক্ষিতে পৌরসভার সার্ভেয়ার মোহাম্মদ নাজমুল ইসলাম জিন্নাহ এর মাধ্যমে দু’পক্ষকেই জমি মেপে বুঝে নেওয়ার জন্য নোটিশ করা হয়। কিন্তু আমি দখলকৃত জায়গায় কোন স্থাপনা থাকলে তা ভাঙ্গার কথা বলতে পারিনা বা বলি নাই কারণ গভমেন্ট আমাকে সে ক্ষমতা দেয়নি। যদি তারা ঘর ভেঙে থাকে তাহলে সম্পন্ন আইন বিরোধী কাজ করেছে। কারণ কোর্ট এর অর্ডার ছাড়া অবৈধ স্থাপনা থাকলেও সেটি উচ্ছেদ সম্ভব নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: