1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নে আতঙ্কিত ভাবে জেলেকে পিটিয়ে গুরুতর জখম।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৩৩৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের মোঃ মাসুদ রানা (২২) পিতা মৃত্যু.বাবুল হোসেনর ছেলেকে আতঙ্কিতভাবে পিটিয়ে গুরুতর জখম করেছে মাছ চাষী শহিদুল ইসলাম । ঘটনায় গুরুতর আহত হয়ে মাসুদ রানা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।
বিবাদী মোঃ শহিদুল ইসলাম (খয়্যা) একই গ্রামের মৃত: জফির উদ্দিনের ছেলে। বিবাদীর মুখে জানা যায়, শহিদুল ইসলাম তার পুকুরে মাছ ধরার জন্য জেলে মাসুদ রানাকে ডেকে নিয়ে যায়।পুকুরে মাছ ধরার জন্য জালের ঘাই টানার( চাপানোর) বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি হলে জেলে মাসুদ রানাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে শহিদুল ইসলামের ছোট ছেলে শাহেল কিলঘুশি মারতে থাকে, সেই সময়ে শহিদুল ইসলামের ছেলে এসে মাসুদ রানা কে লাঠিসোটা দিয়ে আঘাত করে মাথায় চোট পেয়ে মাথা ফেটে গুরুতর জখম হয়, তার সহযোগীরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে, মাসুদ রানার অবস্থা অবনতি হলে তাৎক্ষণিক উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
উক্ত বিষয়ে মাসুদ রানার সঙ্গে কথা হলে তিনি জানান, পুকুরে মাছ মারার সময় জালের ঘাই টানার কথা নিয়ে কথা কাটাকাটি হলে আমার উপর রাগান্বিত হয়ে কিলঘুশি মারতে থাকে, এই ঘটনা দেখে তার ছেলে এসে লাঠি দিয়ে আমাকে আঘাত করতে থাকে লাঠি-আঘাতে আমার মাথা ফেটে যায় এই দেখে আমার সহযোগিরা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এবিষয়ে বিবাদী শহিদুল ইসলামের সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, তেমন কোন মারামারি নয়, সামান্য একটা ব্যাপার।কথা কাটাকাটির ফলে এক দুইটি চড় থাপ্পড় মেরেছি এবং আমার ছেলের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে আর মাসুদের মাথা ফেটে গেছে কিনা আমি জানিনা।
এ বিষয়ে ধামইরহাট থানা অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজীর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘটনা শুনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে, এই ঘটনার কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )