1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নৌ রুট চালুর বিষয়ে মেয়র লিটনের সাথে বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের মতবিনিময়।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৬২ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি মোঃ মুকুল হোসেন

রাজশাহী থেকে ভারতের মুর্শিদাবাদের ধুলিয়ান পর্যন্ত নৌ প্রটৌকল রুট চালুর বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক এর মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ভারতের মুর্শিদাবাদের ধুলিয়ান থেকে রাজশাহী হয়ে পাবনার ঈশ্বরদী পর্যন্ত পদ্মা নদীতে ড্রেজিং করা প্রয়োজন। ড্রেজিংয়ের মাধ্যমে নদীতে নাব্যতা আনা গেলে রাজশাহীতে আন্তর্জাতিক নৌবন্দর প্রতিষ্ঠা করা যাবে। এর মাধ্যমে রাজশাহীতে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে, অর্থনীতি শক্তিশালী হবে। এজন্য সভায় রাজশাহী-ধুলিয়ান নৌ রুট চালু করতে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ ও সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন মেয়র।

বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন, আজকে রাজশাহীর গোদাগাড়ি থেকে ধুলিয়ান পর্যন্ত নৌ প্রটৌকল রুট পরিদর্শন করেছি। পদ্মা নদীতে ড্রেজিংয়ের মাধ্যমে নদীর নাব্যতা ফিরিয়ে এনে রাজশাহী থেকে ধুলিয়ান পর্যন্ত নৌ প্রটৌকল রুট চালুর উদ্যোগ নেওয়া হচ্ছে।

মতবিনিময় শেষে রাসিক মেয়রকে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান। এ সময় নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ মহিদুল ইসলাম, বিআইডব্লিউটিএ এর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিচালক মো. রফিকুল ইসলাম, কঞ্জারভেন্সি ও পাইলটেজ বিভাগের পরিচালক মো. শাহজাহান, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, বিআইডব্লিউটিএ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মিজানুর রহমান ভূঞা, প্রটোকল অফিসার মোঃ আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে সকালে বিমানযোগে হযরত শাহ মখদুম বিমানবন্দরে রাজশাহীতে আসেন। এরপর তিনি গোদাগাড়ী-ধুলিয়ান নৌ প্রটৌকল রুট পরিদর্শন করেন। পরে গোদাগাড়ী উপজেলা ভবন সম্মেলনকক্ষে স্থানীয় প্রশাসন, ব্যবসায়ী ও আগ্রহী অপারেটরদের সাথে মতবিনিময় করেন। বিকেলে বিমানযোগে ঢাকা গমন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )