1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মির্জা ফখরুলের বাসায় ডিম-পাথর নিক্ষেপ।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩২১ বার পড়া হয়েছে

রিপোর্টার মো: সোলাইমান

ঢাকা-১৮ আসনে বিএনপির মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসার সামনে বিক্ষোভ করেছে।

শনিবার বিকালে এ বিক্ষোভের সময় মির্জা ফখরুলের বাসায় ইট-পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় চরম ক্ষুব্ধ হয়েছেন বিএনপির হাইকমান্ড। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান সাড়ে ৩টার দিকে মির্জা ফখরুলের বাসার সামনে কয়েকশ নেতাকর্মী সমবেত হন। এ সময় তারা ঢাকা-১৮ আসনে বিএনপির মনোনয়ন পাওয়া এসএম জাহাঙ্গীরের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে ক্ষুব্ধ কয়েকজন মহাসচিবের বাসা লক্ষ্য করে ইট-পাথর নিক্ষেপ করেন। প্রায় আধাঘণ্টা অবস্থান করে বিক্ষোভকারীরা সেখান থেকে চলে যান।

এ ব্যাপারে মনোনয়ন বঞ্চিত এম কফিল উদ্দিন আহমেদ বলেন আমি জানি না কারা সেখানে বিক্ষোভ করেছেন কারা পাথর ছুড়েছেন। আমি আমার ফ্যাক্টরিতে গিয়েছিলাম। তখন মহাসচিব আমাকে ফোন করেছিলেন। আমি বলেছি এ বিষয়ে আমার কিছু জানা নেই। এদিকে বিক্ষোভের এ ঘটনায় সরকারের ইন্ধন দেখছেন বিএনপির স্থায়ী কমিটির নেতারা।

শনিবার বিকেলে এ ঘটনার পর দলের স্থায়ী কমিটির পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে বিবৃতি পাঠানো হয়।

দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর পাঠানো বিবৃতিতে বলা হয় বিকেলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসভবনে কতিপয় উচ্ছৃঙ্খল বহিরাগত ইটপাটকেল নিক্ষেপ করে বাসায় ক্ষতিসাধন করে।

সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা হয়। সভায় এ ঘটনার পেছনে সরকারি মদদ রয়েছে বলে জানায় নেতারা। বর্তমানে সারাদেশে গুম ও খুন নারী শিশু নির্যাতনের যে মহামারি চলছে তার বিরুদ্ধে আন্দোলনকে ভিন্নখাতে নিতেই সরকারের এজেন্টরা এ হামলা চালিয়েছে। সভায় এ অনাকাঙ্ক্ষিত সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )