1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মুন্সীগঞ্জে ধানের মাঠ থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

ওসমান গনি
স্টাফ রিপোর্টার
মুন্সীগঞ্জের পঞ্চসারের পরিত্যক্ত একটি ধানের মাঠ থেকে সিরাজুল ইসলাম সেরু খা (৬০) নামের এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ ফাঁড়ি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের কাঠপট্টি এলাকার একটি পরিত্যক্ত ধানের মাঠ থেকে ওই বৃদ্ধর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকাল ৯টার দিকে ধানের মাঠে টিনের চালার নিচে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর স্থানীয়রা। পরে পুলিশ এসে বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলার হাসপাতালের মর্গে প্রেরণ করে।
নিহত বৃদ্ধ সিরাজুল ইসলাম সদর উপজেলার সর্দারপাড়া এলাকার মৃত আলেক খার ছেলে। সে পঞ্চসারের কাটপট্টি এলাকার মাতৃ ভান্ডার অটোরাইস মেইলের কর্মচারি। তবে নিহতের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধলেশ্বরী নদীর তীরের কাছে একটি পরিত্যক্ত ধানের মাঠে পড়ে থাকা একটি টিনের চালার নিচে রক্তাক্ত অবস্থায় চাপা পড়া অবস্থায় ওই বৃদ্ধর মরদেহ দেখে স্থানীয়রা।

তার হাতে একটি মোবাইল ফোন ও জুব্বা পরিহিত। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড হতে পারে।
মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান তারেক বলেন, স্থানীয়দের খেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি অন্য কারনে মারা গেছে ময়নাতদন্তের রিপোর্টের পরে জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )