1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মেডিলাইফ হসপিটালে অনৈতিক কর্মকাণ্ডের আখড়া।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ২০৩ বার পড়া হয়েছে

ওসমান গনি
মুন্সীগঞ্জ জেলা প্রতি‌নি‌ধিঃ
মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও বাজারে মেডিলাইফ ডিজিটাল হসপিটাল এন্ড দি ল্যাব নামক প্রতিষ্ঠানে মাদক ও নারীসহ নানা ধরনের অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে। স্থানীয়রা বলছেন প্রতিষ্ঠানের মালিক, স্টাফ এবং বহিরাগত কিছু লোকের সমজোতায় এসব অপকর্ম চলে আসছে দীর্ঘদিন ধরে।

গত শনিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিষ্ঠানের রিসিপশনিষ্ট সুমি বেগমের সাথে একই বাজারের ঔষধের দোকানদার রাসেলকে একটি বন্ধ রুমে দেখতে পায় স্থানীয়রা। পরে দরজার বাহির থেকে তাদেরকে দরজা খুলতে বললে তারা দরজা না খুলে ভিতর থেকে হুমকি দিতে থাকেন এবং রাসেল ৯৯৯ জরুরি নাম্বারে কল দিলে ঘটনাস্থলে টঙ্গীবাড়ি থানা পুলিশ এসে জনসাধারনের উপস্থিতি কমিয়ে অবস্থা শান্ত করে স্থানীয়দের সাথে আলোচনা করে চলে যান।

এর কিছুদিন পূর্বে হসপিটালের স্টাফ সুমি সহ অন্যান্য স্টাফরা রাসেলকে নিয়ে মদের আসর জমিয়ে মধ্য পান ও ধূমপান করে মাতাল অবস্থায় নাচ গান করে। এবং রাসেল সুমিকে ধূমপান করিয়ে দেওয়ার মত ঘটনাও ঘটে। এর কিছু ভিডিও ফুটেজও স্থানীয়দের মুঠোফোনে দেখা যায় বলেও গুঞ্জন উঠেছে।

স্থানীয়রা জানায়, সুমি এবং রাসেলকে দীর্ঘসময় ধরে একটি রুমে অবস্থান করতে দেখা যায়। বাহির থেকে দরজা খুলতে বললে তারা দরজা না খুলে পুলিশকে ফোন দেয়। পরে পুলিশ আসার পরে দরজা খুললে তাদের দুজনকে একসাথে দেখা যায়। এছাড়া তাদের মধ্যে দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ অনেকে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোক বলেন, মেডিলাইফ ক্লিনিকের মালিক হাকিম হালদার নিজেও নারী ঘটিত অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে। তিনি একে একে ৩টি বিয়ে করার পরেও প্রতিষ্ঠানের নারী স্টাফদের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এ নিয়ে তার স্ত্রী বিভিন্ন সময় এই প্রতিষ্ঠানে এসে বিচার সালিশি করার মত ঘটনা ও ঘটেছে।

ক্লিনিকের মালিক হাকিম হালদার তার নিজের অপকর্মের কথা অস্বীকার করে বলেন, সুমি এবং রাসেলের সাথে যে ঘটনা ঘটেছে সেটা ঠিক হয়নি। আমি এর যথাযথ ব্যবস্থা নিব।

উল্লেখ্য: উক্ত বিষয়টি (৪ ডিসেম্বর) রবিবার বেলা ১১টায় বালিগাঁও ইউনিয়ন পরিষদে সচিবের কক্ষে ইউপি চেয়ারম্যান হাজী মো. দুলাল বিষয়টি আমলে নিয়ে মীমাংসা করে দিয়েছেন।

এবিষয়ে বালিগাঁও ইউপি চেয়ারম্যান হাজী দুলাল বলেন, মেডিলাইফ হসপিটালে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার খবর পেয়ে পরের দিন ইউনিয়ন পরিষদে ওই মেয়ে এবং ছেলেকে ডেকে আনি। স্থানীয় কয়েকজন মোবাইল ফোনে একটা ভিডিও ফুটেজ দেখায়। ভিডিওতে দেখাযায় হসপিটালের একটা রুমে অভিযুক্ত মেয়ে এবং ছেলেটির সাথে আরো কিছু লোক গান ছেড়ে মদের বোতল সহ নাচানাচি করছে। প্রমাণ সহ এমন অভিযোগ করায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে একটা মীমাংসা করে দেয়া হয়েছে। ভবিষ্যতে এমন ঘটনা যেনো না ঘটে সে ব্যাপারে ক্লিনিকের মালিক হাকিম হালদারকে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )