1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ময়মনসিংহে আ.লীগের সম্মেলনে জনপ্রিয় সভাপতি প্রার্থী মেয়র ইকরামুল হক টিটু।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধি।

আগামী ৩ ডিসেম্বর ঐতিহ্যবাহী শিক্ষা ও সংস্কৃতির নগরী ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এর ত্রি – বার্ষিক সম্মেলন। ত্রি বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে জেলা ও মহানগর আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা নিজ নিজ যোগ্যতা ও কর্মদক্ষতায় নিজেদের নাম আত্মপ্রকাশ করছেন বা তৃণমূলের নেতা-কর্মীরা যোগ্যতার ভিত্তিতে সৎ, আদর্শবান, ন্যায়-নিষ্ঠাবান, কর্মী- বান্ধব, জনপ্রিয় রাজনৈতিক নেতা চাচ্ছেন। আওয়ামী লীগের সম্মেলনেকে ঘিরে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে যোগ্যতম প্রার্থী নির্বাচন নিয়ে চলছে তৃণমূল আওয়ামী লীগের কর্মীদের মধ্যে জোর আলোচনা।
চায়ের কাপ থেকে শুরু করে সেই আলোচনা ময়মনসিংহের প্রতিটি অলিগলি সহ জেলার সর্বত্রই তৃণমূল আওয়ামী লীগের কর্মীদের মধ্যে চলমান। তৃণমূলের আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে জোর আলোচনা হচ্ছে এবং তারা চাচ্ছেন আগামী জাতীয় নির্বাচন সহ দলের গুরুত্বপূর্ণ সময়ে একজন সৎ, যোগ্য ও জনপ্রিয় কর্মী বান্ধব নেতা ইকরামুল হক টিটু কে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হলে দলের জন্য মঙ্গল হবে। তিনি তার কর্মদক্ষতা ও যোগ্যতায় যেভাবে সিটি কর্পোরেশন এর ৩৩ টি ওয়ার্ডে আমূল পরিবর্তন সাধন করছেন এবং মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দলীয় নেতাকর্মীদেরকে সুসংগঠিত করছেন তা অকল্পনীয়।
ইকরামুল হক টিটু ময়মনসিংহ জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৬ সালের ০১ আগস্ট জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত -আলহাজ্ব ফজলে হক, মাতা- মৃত মানোয়ারা খাতুন এর পাঁচ সন্তানের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ। ইকরামুল হক টিটু ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। এছাড়া ২০১৮ সালে তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম প্রশাসক এবং ২০০৯-২০১৮ সাল পর্যন্ত বিলুপ্ত পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন। ময়মনসিংহ অঞ্চলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আনন্দ মোহন কলেজ থেকে তিনি ১৯৯৫ সালে স্নাতক ডিগ্রি লাভ করেন। কলেজ থেকেই তার রাজনৈতিক জীবন শুরু। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় উদ্দীপ্ত ইকরামুল হক বর্তমানে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহের সিন্ডিকেট সদস্য, মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতিসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শিক্ষা প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। পেশাগত জীবনে তিনি একজন প্রতিষ্ঠিত স্বনামধন্য ব্যবসায়ী।
তিনি পেশাগত ও রাজনৈতিক কর্মকাণ্ডের বাইরেও বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে জনসেবায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছেন। তিনি ময়মনসিংহের ঐতিহ্যবাহী পন্ডিতপাড়া ক্লাবের সভাপতি, প্রিমিয়ার আইডিয়াল স্কুলের পরিচালনা পর্যদের সভাপতি সহ অসংখ্য সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বা উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। ইকরামুল হক এর সহধর্মিনী নাছিমা আক্তার মিলা ময়মনসিংহ ইউমেন্স চেম্বার অব কর্মাসের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বড় ভাই মোঃ ইমদাদুল হক পেশায় একজন চিকিৎসক, মেজো ভাই আমিনুল হক শামীম (সিআইপি) ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, এফবিসিসিআই এর-সহ-সভাপতি এবং ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ এর তৃণমূল আওয়ামী লীগ এর নেতাকর্মী সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দরা ময়মনসিংহ মহানগর আওয়ামিলীগকে সুসংগঠিত করতে মেয়র ইকরামুল হক টিটুকে সভাপতি হিসেবে দায়িত্ব প্রদানের জন্য জোর দাবি জানাচ্ছেন। এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবীত হয়ে চেতনা বিকাশের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে তৃণমূলের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। মহানগর আওয়ামী লীগ এর দলের গুরুত্বপূর্ণ পদে আমাকে দায়িত্ব প্রদান করলে দলকে আরও সুসংগঠিত করতে এবং দলীয় কার্যক্রম সহ দলীয় ঐক্য প্রতিষ্ঠা করতে সক্ষম হবো। আমাদের আস্থার ঠিকানা ও শেষ ভরসার আশ্রয়স্থল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত প্রদান করবেন তা বাস্তবায়নের চেষ্টা করবো এবং ঐক্যমত পোষণ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: