1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

শূন্যপদে পদসংখ্যা বৃদ্ধি করে নিয়োগের দাবিতে মানববন্ধন।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১১৪ বার পড়া হয়েছে

মোঃ ওমর আলী চিত্র সাংবাদিকঃ

‘মুজিব বর্ষের অঙ্গীকার -কেউ থাকবে না বেকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা শক্ত ভিত্তি বিনির্মাণে করোনায় বয়সের ক্ষতি মোকাবিলায় প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক -২০২২ নিয়োগে শূন্যপদের বিপরীতে সর্বোচ্চ সংখ্যক পদসংখ্যা বৃদ্ধি করে নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে চাকরি পদপ্রত্যাশীরা।

২৪শে নভেম্বর ২০২২ রোজ বৃহস্পতিবার নগরীর কোর্ট ভেরীপাড়া মোড়ে বিভাগীয় উপ পরিচালকের কার্যলয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে চাকরি পদপ্রত্যাশীরা তাদের বক্তব্যে বলেন, এত পড়ালেখা করে কি লাভ! যদি চাকরি না থাকে? বাবা মায়ের হাজারো কষ্টের মাথার ঘাম পায়ে ফেলা রোজগারের টাকা দিয়ে পড়ালেখা করা কোন ছাত্র বা ছাত্রী এখন যদি তাদের চাকরির জন্য বড় বড় লোকের সুপারিশ দরকার হয় তাই তারা আক্ষেপ করে দাড়িয়েছে এই প্রতিযোগিতার চাকরির বাজারে।

মানববন্ধনে থাকা এক ব্যাক্তি আক্ষেপ করে বলেন, এত কষ্ট করে পড়ালেখা শেষ করে এখন চাকরি খোঁজার জন্য দৌড়ে বেড়াতে হয় বিভিন্ন সরকারি সহ বেসরকারি প্রতিষ্ঠানে। এছাড়াও কেউ কেউ চাকরি দেওয়ার কথা বলে অনেক শিক্ষিত বেকার যুবকরা পড়ছে দালালের তোপের মুখে।

ঠিক তেমনিভাবেই চাকরি পদপ্রত্যাশীরা বিগত ২০২০ সালের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগে ফলপ্রসু চাকরি না হওয়ায় তারা এক জোট হয়ে নেমে গেছে মানববন্ধনে। তাদের একটায় দাবী মানববন্ধনে তারা যেন সঠিক নিয়মে সকল সরকারি সহ বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি পায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )