1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সংবাদ প্রকাশ করায় হবিগঞ্জে এশিয়ান টিভির সাংবাদিক এমএ আজিজ সেলিমকে হত্যার হুমকি: থানায় জিডি

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯০ বার পড়া হয়েছে

এইচ অার রুবেল :: সংবাদ প্রকাশের জেরে এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি এম এ আজিজ সেলিমকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

এম এ আজিজ সেলিম এশিয়ান টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে সৎ ও নিষ্ঠার সহিত দীর্ঘদিন ধরে কাজ করছেন। তিনি হবিগঞ্জ জেলা রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক।

সাধারণ ডায়েরিতে এম এ আজিজ সেলিম উল্লেখ করেন, অফিস অ্যাসাইনমেন্টের কাজ সম্পন্ন করতে লাখাই উপজেলার মুড়াকড়ি গ্রামের তৌহিদ মহুরীর জাল দলিল, সরকারি ভূমি রেজিস্ট্রিসহ নানা অনিয়মের তথ্য সংগ্রহ করে গত ১২ সেপ্টেম্বর “হবিগঞ্জে এক স্কুল শিক্ষিকার সম্পত্তি দীর্ঘদিন ধরে দখল রাখার অভিযোগ তৌহিদ মুহুরীর বিরুদ্ধে” শিরোনামে এশিয়ান টিভির বিকাল ৫টার সংবাদে একটি প্রতিবেদন প্রথম পর্ব হিসেবে প্রকাশ করেন। সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়। । উক্ত প্রতিবেদনটি তৌহিদ মুহুরির লোকজনের নজরে গেলে তারা ক্ষিপ্ত হয়ে ঐ প্রতিবেদক এমএ আজিজ সেলিমকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে হত্যার হুমকি দেয়া হয়। এমনকি তার ব্যক্তিগত ম্যাসেঞ্জারেও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে তৌহিদ মুহুরীর লোকজন।

তিনি জিডিতে আরও উল্লেখ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম Mahid hasan, Mohoshin Mia, Imrahim Khan, মাটির ঘর মাটির ঘর নামক বিভিন্ন ফেইসবুক আইডি থেকে অশালীন ভাষায় তাকে গালমন্দ করেন এবং শেয়ারও করে আসছেন। অথচ এশিয়ান টিভিতে প্রকাশিত আমার প্রতিবেদনে অকাট্য প্রমাণসহ উপস্থাপন করা হয়েছে।

এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি সাংবাদিকদের মাঝে জানাজানি হলে ক্ষোভের সৃষ্টি হয়।

সাংবাদিক এম এ আজিজ সেলিম জানান, আমি তৌহিদ মুহুরীর সকল অনিয়মের তথ্য সংগ্রহ করে নিউজ করি৷ এমন সত্য নিউজে ক্ষীপ্ত হয়ে আমাকে বিভিন্ন লোক দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রাননাশের হুমকী ও আমার ফেইসবুক আইডিতে অশ্লীল ভাষায় মন্তব্য করা হচ্ছে৷ বর্তমানে আমি নিরাপত্তাহীন হয়ে থানায় জিডি করেছি।

হবিগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিকরা বলেন, সংবাদ প্রকাশের জের ধরে হুমকি দেয়ার ঘটনা ন্যক্কারজনক। আমরা এ

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )