1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কে হচ্ছেন নবীনগর উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৭৩ বার পড়া হয়েছে

এস.এম অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।

প্রায় ৮ বছর পর হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। দীর্ঘ দিন পর সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় উপজেলার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের ব্যানার ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে পুরো শহর। পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী আগামী ২৭ শে নভেম্বর নবীনগর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এদিকে সম্মেলনকে ঘিরে উপজেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। সম্মেলনে কে হচ্ছেন সভাপতি, আর কে হচ্ছেন সাধারন সম্পাদক- এ নিয়ে জল্পনা কল্পনা চলছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে। স্থানীয় আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতাদের সাথে কথা বলে জানা যায়, সভাপতি হিসেবে বর্তমান সংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল এবং সাবেক এমপি ও বর্তমান সভাপতি ফয়জুর রহমান বাদলের নাম রয়েছে জোড় আলোচনায়। সভাপতি হিসেবে দুজনের নাম আলোচনায় থাকলেও ফেইসবুক সূত্র ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে অদ্য পর্যন্ত সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৮ থেকে ১০ জন। তবে এদের মধ্যে জোড় আলোচনায় রয়েছেন বর্তমান সাধারন সম্পাদক এম এ হালিম, সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ ও পৌর মেয়র এডভোকেট শিব সংকর দাসের নাম। এবিষয়ে বর্তমান সাধারণ সম্পাদক এম এ হালিম জানান, সম্মেলনে তিনি প্রার্থী হবেননা। তবে দলের প্রয়োজনে তাকে দায়িত্বশীল পদে হাইকমান্ডসহ যদি নেতাকর্মীরা আবারও চায়, তিনি বঙ্গবন্ধুর একজন সামান্য সৈনিক হিসেবে দলের জন্য আজীবন কাজ করে যেতে চান। আরেক সাধারণ সম্পাদক প্রার্থী ব্যারিস্টার জাকির আহাম্মদ জানান, নবীনগর উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত এবং তৃণমূল আওয়ামীলীগ কে গতিশীল করার লক্ষ্যে তিনি সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। তিনি জানান, দলীয় নীতিনির্ধারকরা যদি তাকে সাধারন সম্পাদক পদে নির্বাচিত করেন, তিনি তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবেন।

এছাড়াও সাধারন সম্পাদক পদে অন্য প্রার্থীরা হলেন জেলা আওয়ামীলীগের সদস্য জসিম উদ্দিন আহমেদ ও গোলাম শাহরিয়ার বাদল, বর্তমান উপজেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।

উপজেলা আওয়ামীলীগের একাদিক নেতার দাবী, এবার স্মরণকালের সবচেয়ে সফল সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগ আরও ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত হবে বলেও দাবি তাদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )