1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গাজীপুরের মেয়র প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে বীর মুক্তিযোদ্ধা এড. আজমত উল্লা খান।

আবু ইউসুফ নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২
  • ৯৩৭ বার পড়া হয়েছে

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড আজমত উল্লা খান এখন আর একজন ব্যক্তি নন এই নামটি এখন গাজীপুর মহানগর বাসীর আস্থা ভালোবাসা আবেগ অনুভুতি প্রকাশের কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে।যেই নামটির সাথে মিশে গেছে গাজীপুর মহানগরের লাখো মানুষের সুখ-দুঃখ, আনন্দ বেদনা সব কিছু।
যে মানুষটির সাথে ব্যক্তিগতভাবে আমার পথচলা ২০০৬ সালের টংগী পৌরসভা নির্বাচনের শুরু থেকে, মোমবাতি মার্কায় সেই নির্বাচনে মেয়র পদে টানা তৃতীয় বারের মতো বিজয়ী হয়েছেন। তৎকালীন গাছা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি, শহীদ শরীফ চৌধুরী ওয়াজকুরুনী ভাই এর নেতৃত্বে পৌর পিতার টানা তৃতীয় জয়ে বিজয় মিছিল করেছিলাম ।তারপর থেকে অদ্যাবদি পর্যন্ত পদাঙ্ক অনুসরণ করে পথচলা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে।
পরিচয়ের পর থেকে এমন কোন মাস নেই এমন কোন সপ্তাহ নেই যে দেখেনি উনি গাজীপুরের মানুষের সুখ দুঃখের ভাগ নিতে আসেননি, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি উনার মত এতো পরিশ্রম বাংলাদেশের কোন নৌকা মার্কার সিটি মেয়র মনোনয়ন প্রত্যাশী করেননি,ওনিই নাম্বার ওয়ান। বাংলাদেশ আওয়ামী লীগের ব্রান্ড এড. আজমত উল্লা খান।
এই পথচলা এতোটা সহজ ছিলো না, সব কিছুর মাঝেও সততা আর মানুষের ভালোবাসা কে পূজি করেই উনি পথ চলেছেন, উনার সাথে থেকে আমরা অনেক টাকা পাইনি,আমরা অনেক ক্ষমতাবান হয়ে যায়নি,এটা সত্য। কিন্তু আমরা উনার সাথে থেকে শিখেছি নীতি আদর্শ কাকে বলে,উনার সাথে থেকে শিখেছি কীভাবে সৎ পথে থেকেও রাজনীতি করা সম্ভব, উনার সাথে থেকে শিখেছি, দেখেছি রাজনীতি টাকার পাহাড় বানানোর জন্য নয়, রাজনীতিতে মানুষের ভালোবাসা অর্জন করায় সফলতা, মন খুলে কথা বলতে পারি সব সময় কখনো অহংকার করতে দেখেনি উনাকে,সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান হিসেবে উনার মাঝে রয়েছে দেশপ্রেম, সেই দেশপ্রেম হৃদয়ে ধারণ করেই মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন দেশের জন্য। বঙ্গবন্ধুর আদর্শ কে অন্তরে লালন করেই গাজীপুর মহানগর এর মানুষের ক্রান্তিলগে উনার ছুটে চলা প্রতিনিয়ত , প্রিয়নেতা আলহাজ্ব এড আজমত উল্লা খান, কে কোন গ্রুপ ? সেটি নির্ণয় করে, কর্মীদের পাশে থাকেন না, উনি সকল কর্মীকে জননেত্রী শেখ হাসিনার একজন সৈনিক মনে করে, সকল কর্মীকে সমান ভাবে সহযোগিতা করেন।
গাজীপুর সিটি কর্পোরেশন এর সর্বস্তরের জনগণের প্রাণের দাবি আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার মেয়র হিসাবে দেখতে চায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড আজমত উল্লা খান সাহেব কে ।গাজীপুর মহানগরে একজন মাটি মানুষের নেতা খুজে পাওয়া গেছে যিনি লোভ,হিংসা,অহংকার সব কিছুর উর্ধ্বে থেকে গাজীপুর মহানগর অঞ্চলের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন সিটি কর্পোরেশন হওয়ার পর থেকেই….
প্রিয় নেত্রী আপনি গাজীপুর মহানগর এর লাখো মানুষের আস্থার কেন্দ্রবিন্দুতে পরিণত হওয়া
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড আজমত উল্লা খান কে মেয়র হিসেবে নৌকা মনোনয়ন দিলে এই অঞ্চলের মানুষ সারাজীবন আপনার কাছে কৃতজ্ঞ থাকবে।তৃণমূলের দাবী একটাই অবস্থানহীন জোট নয়, যাদের জামানত টিকানোর মত ভোট ও এই অঞ্চলে নেই তাদের কে নয়,এবারের সিটি নির্বাচনে জনগণ,বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে দেখতে চায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড আজমত উল্লা খান সাহেব কে। তৃণমূল আওয়ামী লীগের প্রাণের দাবি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )