1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

চাঁদা দাবী ও ভূমি দখলের চেষ্টা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন তাহির আলী।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে

মোঃ এমদাদ সুমন
স্টাফ রিপোর্টার: চাঁদা দাবী ও ভূমি দখলের চেষ্টা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার তাহির আলী। ৩১ মে ২০২৩ ইংরেজি রোজ বুধবার সিলেট বিভাগীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই প্রতিবাদ জানান । তিনি বলেন

একটি কুচক্রী মহল সত্যকে আড়াল করে মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট ও কাল্পনিক গল্প সাজিয়ে জাতির বিবেক সাংবাদিকদের ভূল বুঝিয়ে আদালতের রায়কে পাশকাটিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করিয়ে দেশবাসীর সামনে আমার সম্মানহানী করেছে। আমি এই প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করছি এবং প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন পকৃত ঘটনাকে আড়াল করে বিবাদী পক্ষ তাদের মনগড়া বক্তব্য গত ২৪ মে ২০২৩ ইংরেজি স্থানীয় অনলাইন লাতু এক্সপ্রেস এবং জাতীয় দৈনিক মানবজমিন পত্রিকায় “২০লাখ টাকার চাঁদা দাবী, বড়লেখায় প্রবাসীর ৫ কোটি টাকার ভূমি দখলের চেষ্টা, সীমানা প্রাচীর ভাংচুর শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে । সেই প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হলে দেশবাসীকে সত্য ঘটনা জানানোর জন্যই আজকের এই সংবাদ সম্মিলনের আয়োজন ।

তিনিি আরও বলেন বাদী পক্ষ তাদের অবৈধ কাজকে প্রতিষ্ঠিত করতে আদালতের রায়কে পশ্নবিদ্ধ করে বিচারালয়ের পতি সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাসকে ভূলন্টিত করেছে। যা আমাকে হতবাক করেছে । প্রকাশিত সংবাদে যে ভূমির কথা বলা হয়েছে প্রকৃতপক্ষে উক্ত ভূমির বৈধ মালিক ও দখলকার আমি তাহির আলী। তিনি বলেন আর,এস,রেকডীয় মালিক আব্দুল গণি চৌধূরী হইতে খরিদ মূলে ও দখল সূত্রে বিগত ২৫ জানূয়ারী ২৯৯৮ ইংরেজি হইতে সর্ব সাধারণের জ্ঞাতসারে শান্তি পূর্ণ ভাবে দখলে আছেন । তাহির আলীর দখলে থাকা উক্ত ভূমি বেআইনিভাবে আত্মসাত করার অসৎ উদ্দেশ্যে বিবাদী বদরুল ইসলাম গং কুচক্রী মহল,জাল,যোগাযোগী, বেআইনি, অকার্যকর দলিল পত্র কাগজাত সৃজন করিয়াছেন। বিবাদী ভূমিতে দখলে প্রবেশ করতে না পারিয়া তাহির আলী ও তাহার সদ্য দেশে আসা পুত্র করিম মিয়া ও তাহার হিতাকাঙ্ক্ষী সহজ সরল কয়েক নিরীহ লোককে নানাভাবে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করার জন্য তাহাদের বিরুদ্ধে চাঁদা দাবীর মিথ্যা অভিযোগে গত ১৫ মে ২০২৩ ইংরেজি তারিখে ফৌজদারী মামলা নং সি, আর ,১৯২/২৩ বড়লেখা কোটে দায়ের করিয়াছেন। যা সুষ্ঠু তদন্ত হইলে এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হইবে।

তাহির আলী বলেন আমি বয়োবৃদ্ধ ও অসুস্থ আমার ছেলে প্রবাসে থাকার কারণে আমি আমমোক্তারনামার মাধ্যমে জৈনেক আব্দুল মালিককে আমার প্রতিনিধি নিয়োগ করি, যিনি আমার পক্ষে মামলা পরিচালনা করিতেছেন । বিরোধীয় ভূমি বিজ্ঞ সিনিয়র সহকারী জজ মৌলভীবাজার আদালতে বিগত ২০ফেব্রুয়ারি ২০২২ইংরেজি তারিখে আব্দুল গণি চৌধূরী গং এর বিরুদ্ধে স্বত্ব ৪৯/২০২২ ইংরেজি নং মোকদ্দমা পরিচালনা করিয়া আসিতেছি । তাই উক্ত ভূমি থেকে তাহির আলীকে বেদখল না করা এবং ভোগ দখলে কোনরূপ বাধা বিঘ্ন সৃষ্টি না করার জন্য বিজ্ঞ জেলা জজ মহোদয় মৌলভীবাজার দেওয়ানী বিবিধ আপীল মোকদ্দমা নং-২৬/২০২৩ইং মোকদ্দমায় মো: নছিব আলী,পিতা মৃত আইয়ুব আলী,সাং ও ডাক-সুজাসগর ,থানা-বড়লেখা, এবং বদরুল ইসলাম, পিতা-মৃত আকরাম আলী,সাং-রফিনগর, ডাক-সুজানগর, থানা-বড়লেখা,জেলা-মৌলভীবাজার এর বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করিয়াছেন। বিবাদী পক্ষ বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা স্বত্বেও তাহির আলীকে নানাভাবে হুমকি পদান করিয়া লক্ষকৃত নালিশা ভূমির দখলে যাওয়ার চেষ্টা করিতেছে। কিন্তু স্থানীয় লোকজনের বাধার কারণে অন্যায় কাজে সফলকাম হইতে না পারিয়া নিরীহ সাধারণ লোককে মিথ্যা অভিযোগে ফৌজদারী মামলায় অভিযুক্ত করিয়াছে এবং ইন্টারনেটে লাইভ পচার করিয়া মানুষকে ভুল তথ্য দিয়া বিভ্রান্তি করিতেছেন । আদালতে বিচারাধীন বিষয় নিয়া এখতিয়ার বহিভূক্ত মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য এবং আইন আদালতের পতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )