1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

না ফেরার দেশে চলে গেলেন শ্রীবরদীর খেতাবধারী বীর মুক্তিযোদ্ধা বীর প্রতিকবার জহুরুল হক মুন্সি।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার,
সবাই কে চোখের জলে কাঁদিয়ে না ফেরার দেশে
চলে গেলেন শেরপুরের শ্রীবরদী উপজেলার খেতাবধারী বীর মুক্তিযোদ্ধা, শিক্ষানুরাগী, সমাজসেবক,কবি ও সাংবাদিক আলহাজ্ব বীর প্রতিকবার কমান্ডার জহুরুল হক মুন্সি।
৫ ই ফেব্রুয়ারি রবিবার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় বিভাগীয় শহর ময়মনসিংহে চিকিৎসা নিতে যাওয়া অবস্থায় তারাকান্দা এলাকায় তিনি ইন্তেকাল করেন।
(ইন্না…… রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৮ বছর।
তিনি ৩ পুএ ১ কন্যা সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
৬ ই ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ টায় তার নিজ জন্মভূমি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার চন্দ্রাবাজ সরকার বাড়িতে প্রথম জানাজা নামাজ
এবং বেলা আড়াই টার সময় শ্রীবরদী সরকারি কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় দ্বিতীয় জানাযার নামাজ শেষে তাকে খামারিয়া পাড়া মহল্লার নিজ বাস ভবনে দাফন করা হয়।
জীবনের শেষ দিন পর্যন্ত তিনি শ্রীবরদী প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও মানবাধিকার সংগঠন আমাদের আইন শ্রীবরদী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেন।
মুক্তিযুদ্ধ নিয়ে তিনি একাধিক কবিতা লিখেন।
তিনি শতাধিক কবিতা রচনা করেন। ময়মনসিংহ থেকে প্রকাশিত সাপ্তাহিক পরিধি পত্রিকায় সাংবাদিকতা করেন দীর্ঘদিন যাবৎ।
তার অকাল মৃত্যুতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী
মো জাকির হোসেন এমপি, জাতীয় সংসদের হইপ মো আতিউর রহমান আতিক এমপি,
শেরপুর ৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন,
শেরপুরের পুলিশ সুপার মো কামরুজ্জামান বিপিএম, জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো ফারুক আহমেদ চৌধুরী,
শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো হুমায়ুন কবির রুমান।
শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, শেরপুর ৩ আসনের সাবেক এমপি মো মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী পৌরসভার মেয়র
মোহাম্মদ আলী লাল মিয়া, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, শেরপুর জেলা জাতীয় পাটির সভাপতি ইলিয়াজ উদ্দিন চেয়ারম্যান, শ্রীবরদী আওয়ামী লীগের সাধারন সম্পাদক সালাহ উদ্দিন সালেম,
শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু সালেহ মো নুরল ইসলাম হীরো।
আওয়ামী লীগ নেতা মোহসিনুল বারী রুমি,
শেরপুর প্রেসক্লাব সভাপতি মো শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )