1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বকশীগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে

…………………………….

এসডি সোহেল রানা, স্টাফ রিপোর্টার,
দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

বিএনপি’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহীনা বেগম,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আগা সাইয়ুম প্রমূখ। বক্তারা বলেন,সমাবেশকে ঘিরে বিএনপি যাতে নাশকতা করতে না পারে সেদিকে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বিএনপি’র জালাও পোড়াও রাজনীতি প্রতিহত করতে আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের সবাইকে মাঠে থাকতে হবে। সেই সাথে আগামী ১০ তারিখ পর্যন্ত প্রতিদিন বিএনপি’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হবে বলে ঘোষনা দেন তারা।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার বক্তব্যে বলেন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সুসংগঠিত আওয়ামীলীগ। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ। বিএনপি যাতে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তাই সবাইকে সজাগ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ আজ রাস্ট্রীয় ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে। তিনি আরো বলেন,বিশ্ব বাজার মন্দার কারনে দেশে হয়তো নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কিছুটা বেড়েছে। তবে বিশ্বের সব দেশের চেয়ে বাংলাদেশের পণ্যের দাম কম বেড়েছে। তিনি আরো বলেন,বিএনপি নেতা মির্জা ফখরুল মিথ্যাচার করে জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। বিএনপি’র রাজনীতিই মিথ্যাচার। তাদের কথায় বিভ্রান্ত হওয়া যাবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে,যাবে। আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে,জনগনকে শান্তিতে রাখতে নৌকায় ভোট দিতে হবে। নৌকা মানেই উন্নয়ন,শেখ হাসিনা মানেই উন্নয়ন।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহীনা বেগম বক্তব্যে বলেন, বকশীগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটিঁ,বকশীগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাটিঁ, বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জের মাটি জননেতা আবুল কালাম আজাদ এমপি’র ঘাটিঁ। বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ আওয়ামীলীগ। জালাও,পোড়াও ,মানুষ খুন,নাশকতা সৃষ্টি বকশীগঞ্জের মাটিতে হবে না। বিএনপিকে প্রতিহত করতে আওয়ামীলীগের নেতৃত্বে সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সব সময় মাঠে রয়েছে। তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন সংসদে, আর আমরা থাকবো রাজপথে। ১০ ডিসেম্বর বিএনপি’র সমাবেশকে ঘিরে বিএনপি ও তাদের দোসররা যাতে অরাজকতা সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে । চোখ কান খোলা রাখতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়ন,জনগনের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধ ভাবে বিএনপিকে প্রতিহত করতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফড়িং,মনিরুজ্জামান হিটলার,ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,আ’লীগ নেতা আল আমিন,মেরুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুনি কবীর সবুজ, সাধারণ সম্পাদক ইলিয়াস আলী,উপজেলা শ্রমিকলীগের সভাপতি আজাদ হোসেন লাভলু,সদস্য সচিব মিষ্টার রানা,যুবলীগ নেতা খন্দকার শামীম আহম্মেদ,সুমন মিয়া,ইসমাইল হোসেন স্বপন,মোশারফ হোসেন মিরাজ,শাহীন মিয়া,শহিদুর রহমান, তাতীলীগের আহবায়ক রাকিব বিল্লাহ রাকিব ,মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরাইয়া বেগম,সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার শিউলী ও যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )