1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বাগমারায় ২২০ ফুট নৌকার মঞ্চে হবে জেলা কৃষক লীগের সম্মেলন।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি

ইতিহাস সৃষ্টি হচ্ছে বাগমারায়। এখন পর্যন্ত অনেক সম্মেলন হয়েছে দেশে। তবে এতো বড় নৌকার মঞ্চ কোথাও দেখা যায়নি। সকল সম্মেলনকে পিছনে ফেলে বাগমারায় এবার তৈরি করা হচ্ছে ২২০ ফুট দৈর্ঘ্যরে এবং ৩২ ফুট প্রস্থের নৌকার আদলে মঞ্চ। বাগমারায় এটি তৈরি করা হলেও এটা বাগমারার কোন সম্মেলনের মঞ্চ না। এটি তৈরি করা হচ্ছে রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন উপলক্ষে। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হবে বাগমারায়।

জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সেই সম্মেলন সফল করার লক্ষ্যে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় প্রস্তুত হচ্ছে সম্মেলনের স্থল।

আগামী ৪ ডিসেম্বর ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এরই মধ্যে সম্মেলনস্থল পরিদর্শন করেছেন এমপি এনামুল হক সহ নেতৃবৃন্দ। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা পরিচালিত হচ্ছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে উপজেলা সদর ভবানীগঞ্জসহ বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে গেইট বা তোরণ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। জেলা কৃষকলীগের সম্মেলন যেহেতু বাগমারায় হবে সে ক্ষেত্রে আলাদা এবং কালার ফুল করার চেষ্টা করা হচ্ছে। উপজেলা পর্যায়ে জেলা কৃষকলীগের সম্মেলন একটি দৃষ্টান্ত স্থাপন করবে।

জেলা কৃষক লীগের আহ্বায়ক অধ্যক্ষ তাজবুল ইসলাম বলেন, জেলার সম্মেলনে ভিন্নমাত্রা যোগ করতে বাগমারা উপজেলায় অনুষ্ঠিত হবে এবারের সম্মেলন। আশা করছি এমপি এনামুল হকের সার্বিক সহযোগিতায় সফল হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )