1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মনোহরগঞ্জে মহাসড়কে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩জন নিহত আহত ১জন।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

মোঃ ইকবাল মোরশেদ ::: স্টাফ রিপোর্টার।

কুমিল্লার মনোহরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩জন নিহত হয়েছে। মঙ্গলবার সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের বিহড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সোয়া নয়টার দিকে দু’টি বাস একুশে এক্সপ্রেস ও হিমাচল একে অপরকে অভারটেক করার করার সময় ধাক্কা লেগে একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাতে দুমড়েমুচড়ে পড়ে যায়।
এসময় অটোরিকশার যাত্রী বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের রুহুল আমিন ও সেফালি বেগম নামের এক দম্পতি ঘটনাস্থলে মারা যান। পরে হাসপাতালে নিলে একই গ্রামের প্রবাসী জুয়েলের মেয়ে কলেজ ছাত্রী মায়মুনা আক্তারকেও চিকিৎসক মৃত ঘোষনা করেন।

গুরুতর আহত অবস্থায় রিকশা চালক খোকনকে উদ্ধার করে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ী উদ্ধার করেন নাথেরপেটুয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল ও লাকসাম ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাকসুদুর রহমান।
নাথেরপেটুয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। তাৎক্ষণিক হাইওয়ে পুলিশও এসেছে। হতাহত ৪জনই একই গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর স্থানীয়রা এসে মহাসড়কে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।’
পুলিশের নিষেধাজ্ঞা স্বত্তেও মহাসড়কে ঝুঁকি নিয়ে অটোরিকশা চালানোর কারণে ওই এলাকায় প্রায়শই ছোট-বড় দুর্ঘটনা ঘটে। এর আগে গত ১৮ সেপ্টেম্বর পাশবর্তী নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হন। ওই দুর্ঘটনায় আহত হন আরও চারজন। এছাড়াও ওই এলাকার বিভিন্ন স্থানে মহাসড়কের উপর ইট-বালুর স্তুপ তৈরি করে রাখার কারণেও প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।
মহাসড়কে ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল বন্ধে এবং সড়কের উপর অবৈধ ভাবে ইট-বালুর স্তুপ তৈরিকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান স্থানীয়রা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )