1. [email protected] : DainikBangladesh71Sangbad :
  2. [email protected] : Frilix Group : Frilix Group
  3. [email protected] : Kazi Aslam : Kazi Aslam
একদল গ্রাম্য অসভ্য লোকের দ্বারা একটি নিরীহ পরিবারের উপর বর্বরোচিত হামলা। - dainikbangladesh71sangbad
শনিবার, ২৮ মে ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv [email protected] দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

একদল গ্রাম্য অসভ্য লোকের দ্বারা একটি নিরীহ পরিবারের উপর বর্বরোচিত হামলা।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ৭ মে, ২০২২
  • ৪৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি মোল্লা আনিসুর রহমানঃ

বি-বাড়ীয়া জেলা, আশুগন্জ উপজেলা, আড়াইসিধা ইউনিয়নের মধুপুর নামক গ্রামে গত ০৫ই মে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একটি নিরীহ পরিবারের উপর বর্বরোচিত হামলা হয়। এলাকার কুখ্যাত মগা বংশে আলম শের, হেলাল ও নোয়াব আলী ড্রাইভারের পরিকল্পনায় এই বংশের কুখ্যাত সন্ত্রাসী মজিলক( সাবেক মেম্বার)এর নেতৃত্বে এই বংশের মলাই মিয়ার সকল ছেলেরা ও কুখ্যাত টেটাবাজ আলেক মিয়ার ছেলে মাক্কা সহ বংশের ১০০-১৫০ জন লোক দেশীয় সকল ধরনের অস্ত্র শস্ত্র নিয়ে মধুপুর মানাউল্লা বাড়ির জনাব সোহেল আহমেদ সাহেবের বাড়িতে হামলা চালায়। এসময় তার চাচাতো ভাইয়ের ঘরে লুটপাট করে স্বর্ণ অলংকার সহ কমপক্ষে ১৫ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। ভিকটিমদের সাথে কথা বলে জানা যায় যে মগা বংশের মলাই মিয়া গত ৩ বছর ধরে তাদের সকল জমিজমা জোরজবরদস্তি করে দখল করে রেখেছে। এই ঈদে সকলে তারা বাড়িতে আসলে তাদের জমিজমা দেখতে গেলে মলাই মিয়ার ছেলেরা ও আলেক মিয়ার ছেলে কুখ্যাত টেটাবাজ মাক্কা বিভিন্ন ভাবে হুমকি দামকি দিতে থাকে। এমতাবস্থায় তারা মগা বংশের নেতা মজিলক ও আলমকে অবহিত করলে তারা ও মলাই মিয়ার ছেলেদের কাছ থেকে অনৈতিক সুযোগ সুবিধা নিয়ে মানাউল্লা বাড়ির উপর পরিকল্পিতভাবে হামলা চালায়। যাতে তারা এলাকা ছেড়ে পালিয়ে যায়। একই গ্রামের খাঁন বাড়ির লোকেরা তাদের সর্বশক্তি দিয়ে মানাউল্লা বাড়িকে রক্ষা করার চেষ্টা করে কিন্তুু মগা বাড়ির বেশি পরিমাণ লোক অস্ত্র শস্ত্র সহ আক্রমণ করায় তাদের পক্ষে রক্ষা করা সম্ভব হচ্ছিল না। তখন তাদের মধ্যে থেকেই কেউ একজন স্হানীয় ইউনিয়ন চেয়ারম্যান জনাব আবু সায়েম মিঠু সাহেবকে অবহিত করে, তারপর চেয়ারম্যান সাহেব তিনি পুলিশ, এনএসআই, পুলিশের এসবি ফোর্স ও আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহোদয় কে নিয়ে হাজির হয়ে তাদের কে রক্ষা করে। আলম, জালাল, হেলাল ও নোয়াব আলী ড্রাইভারের অর্থ সহায়তায় কুখ্যাত সন্ত্রাসী মজিলকের নেতৃত্বে কিছু দিন পর পর
এলাকায় নিরীহ লোকদের উপর সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটায়। গত সপ্তাহে এই গ্রামের নিরীহ লোক শফিকুল ইসলাম ও তার পরিবারে উপর বর্বরোচিত হামলা করে মাথা ফাটিয়ে দেয় এবং তার ৭-৮ টি সেলাই লেগেছিল যার কোনো সু-বিচার তারা আজও পায় নি। এরকম অনেক পরিবার আজ তাদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে কেউ কেউ শহর মুখি হয়ে যাচ্ছে। আরো জানা যায় যে মজিলকের নেতৃত্বে মগা বংশের লোকেরা প্রতিদিন কারো না কারো বাড়িতে জাল চুরি, ফসল চুরি, ছাগল ছুরি, গরু চুরি,হাস মুরগি চুরি থেকে কোন কিছুই বাদ রাখে না। গ্রামের অনেকের সাথে কথা বলে জানা যায় যে তারা আসলে মান-সম্মানের ভয়ে কেউ তাদের বিরুদ্ধে কথা বলে না কিন্তু গ্রামের সবাই চাচ্ছে খুব দ্রুতই গ্রামের সকল সামাজিক কর্মকাণ্ড থেকে তাদেরকে বয়কট করতে। এবিষয়ে গ্রামে তারা খুব দ্রুতই একটি মিটিং আহবান করতে যাচ্ছে। এই গ্রামে অনেক উচ্চশিক্ষিত লোক আছে এবং তারা মনে করে যে একটি সভ্য গ্রামে এরকম একটি অসভ্য, বর্বর, অশিক্ষিত জাতিকে সব সময় প্রস্তয় দিলে এই গ্রামটা একদিন শেষ যাবে। এবিষয়ে আমাদের প্রতিনিধি আশুগঞ্জ থানায় কথা বলে জানতে পারে যে আজ শনিবার আড়াইসিধা ইউনিয়ন পরিষদে বিকাল চারটায় মগা বংশের নেতাদের উপস্তিত থাকার নির্দেশ দিয়েছেন এবং থানা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এলাকার সকল জনগণকে আশ্বস্ত করেছেন যে এ গ্রামে আর কোন ধরনের গোন্ডামী, বর্বরতার সুযোগ দেবে না এবং এগুলো কঠোর হাতে দমন করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: