1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ধামইরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে প্রাণ গেল এক যুবকের।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫১৫ বার পড়া হয়েছে

মোঃ শামসুল আলম নওগাঁ ধামইরহাট উপজেলা প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে তারিকুল ইসলাম (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছেন।

শুক্রবার (১৩ মে) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ কাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তরিকুল ইসলাম উপজেলার আড়ানগর গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় সুইট হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

আড়ানগড় ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেকুর হমান জানান, উপজেলার আড়ানগর ইউনিয়নের লক্ষণপাড়া গ্রামের আব্দুস সামাদ এর সঙ্গে তার চাচাতো ভাই আমিনুল হক এর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বুধবার (১১ মে) সামাদের বর্গা চাষি তরিকুল, হাসান ও সানোয়ার জমিতে গেলে আমিনুলের পক্ষে আবুল হোসেন, লুৎফর রহমান, দানেস ও রশিদুলসহ আরও বেশ কয়েক জন তাদের উপর হামলা চালায়। এসময় রশিদুল লাঠি দিয়ে তরিকুলের মাথায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে রাজশাহীতে রেফাট করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গত রাতে তার মৃত হয়।
এই সময় ঘটনাস্থল পরিদর্শন করেন পত্নীতলা সার্কেল এসপি জনাব আফতাব উদ্দিন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধ চলে আসছিল। এই ঘটনায় বুধবার তাদের সমর্থকদের মধ্যে মাড়া মাড়ির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে তরিকুল ইলাম আঘাত প্রাপ্ত হন ও পরে তার মৃত্যু হয়। এ ঘটনার গত রাতেই ১৮ জনকে বিবাদী করে একটি মামলা হয়েছে। এবং জড়িত থাকার অভিযোগে সুইট হোসেন নামে এক যুবককে আটক করেছে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )