1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বন্যা কবলিতদের মাঝে ঢাকা বিভাগীয় কমিশনারের ত্রাণ বিতরণ।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৮২ বার পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার মোঃ সোহেল মিয়া

টানা বর্ষণ ও ভারতের মেঘালয় থেকে আসা পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।
বুধবার (২২ জুন) সকালে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার দুর্গত এলাকা পরিদর্শন করেন।

পরে করিমগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সুতারপাড়া ইউনিয়নের বালিখোলাতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
১০০ টি বান বাসী পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লিটার তেল ত্রাণ সহায়তা প্রদান করেন। এছাড়া ৫০ টি পরিবার কে ১০ কেজি করে চাল দেয়া হয়েছে।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সিনিয়র সহকারী পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) ইফতেখারুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান হান্নান মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার, পৌর মেয়র হাজী মুসলেহ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্বপন মাতুব্বর, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভূইয়া প্রমুখ এসময় তার সাথে ছিলেন।

তিনি উপস্থিত ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন কে সরকারের বিভিন্ন সহযোগিতার আশ্বাস দিয়ে সাহস যোগান।

কেউ যেন অসহায় না মনে করে এজন্য জনপ্রতিনিধি ও প্রশাসনের লোকজন কে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার প্রতি গুরুত্বারোপ করেন।

বন্যায় ক্ষতিগ্রস্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মেডিক্যাল টিম, সুপেয় পানির ব্যবস্থা, গৃহপালিত পশুর স্বাস্থ্য ও খাদ্য নিশ্চিত করার কথাও তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )