1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করার প্রতিবাদ করতে গিয়ে গ্রেপ্তার লোকসভার বিরোধী দলের নেতা অধীর রঞ্জন চৌধুরী।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৬৪ বার পড়া হয়েছে

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

আজ দিল্লি র লোকসভা ও রাজ্যসভার সেন্ট্রাল হলের সামনে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে বিরোধী দলের নেতা ও কর্মীদের হয়রানি ও কেন্দ্রীয় সরকারের ক্ষমতার অপব্যবহার বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করা হয়। এই বিক্ষোভ প্রদর্শন চলা কালে দিল্লি র লোকসভা র সেন্ট্রাল হলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়েছে ভারতের জাতীয় কংগ্রেসের নেতা শ্রী রাহুল গান্ধী ও ভারতের লোকসভার বিরোধী দলের নেতা অধীর রঞ্জন চৌধুরী এবং ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও রাজ্যসভার বিরোধী দলের নেতা মল্লিকার্জুন খাগরে সহ বিরোধী দলের সদস্যদের। আজ সকালে যখন ভারতের জাতীয় কংগ্রেসের সদস্যরা সি বি আই ও ইডির ক্ষমতার অপব্যবহার বিরুদ্ধে সবর হোন ঠিক সময় তাদেরকে সেন্ট্রাল হলের সামনে থেকে দিল্লির পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যায়। সম্প্রতি ভারতের জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী কে ন্যাশনাল হোরাল্ড এর মাধ্যমে যে আর্থিক লেনদেনের ক্ষেত্রে অনিয়ম হয়েছে তার জন্য ডাকা হয় সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী কে । এবং দীর্ঘ ক্ষন সময় ধরে তাদেরকে জেরা করা হয়। এই ঘটনার প্রতিবাদে আজ ভারতের জাতীয় কংগ্রেসের লোকসভার বিরোধী দলের নেতা সহ রাজ্যসভার বিরোধী দলের সদস্যরা বিক্ষোভ প্রদর্শন করে। ভারতের জাতীয় কংগ্রেসের এই বিক্ষোভ প্রদর্শন কে সমর্থন করে তৃনমূল দলের লোকসভার ও রাজ্যসভার সদস্যরা। তাদের দাবি বিরোধী দলের নেতা ও কর্মীদের হেনস্তা করার জন্য কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ও ইডি কে অপব্যবহার করছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের অধীনে সিবিআই ও ইডি। এই প্রতিহিংসার রাজনীতি বন্ধ করার দাবি জানাতে থাকেন।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )