1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সেনা সদস্যের সম্পত্তিতে প্রতিপক্ষের জোরপূর্বক ঘর নির্মাণের অভিযোগ।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ২২২ বার পড়া হয়েছে

মোঃ মেহেদী হাসান, রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এক (অবঃ) সেনা সদস্যের সরকারি লিজকৃত সম্পত্তিতে জোরপূর্বকভাবে টিনশোডের ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

বাগমারা উপজেলার নির্বাহী অফিসার ও বিভিন্ন দপ্তরের অভিযোগ সূত্রে এবং সরেজমিনে এলাকায় গিয়ে জানা যায়, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ সাইদুর রহমানের চাচা মোঃ এরশাদ আলী ১৯৭০/১৯৭৬ সালে ধামিনকৌড় মৌজার ৬৪ জেল নাম্বারের ৩৯২,৪৬৩ আর,এস খতিয়ানের ৪ নং দাগে উক্ত জমির খাজনা খারিজ সরকারের কোষাগারে পরিশোধ করে ভেগদখল করে আসছিল।

পরবর্তীতে (অবঃ) সেনা সদস্য মোঃ সাইদুর রহমান ২০১৬ইং সালে সরকারি খাস সম্পত্তি লিজ নেওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করে উক্ত জমি লিজ নিয়ে ১৩৯৬-১৪২৮ সাল পর্যন্ত সরকারী কোষাগারে খাজনাদি পরিশোধ করে তিনি ভোগদখল করে আসছে । কিন্তু হঠাৎ করে সেই ইজারাকৃত জমিতে দাঙ্গাবাজ ও দালাল প্রকৃতি মোঃ কাজেম উদ্দিন (৪৪) পিতা মৃত আছির উদ্দিন শাহ অবৈধভাবে রাতের আধারে প্রায় ৪ শতক জমিতে অবৈধভাবে জোরপূর্বক করে টিনশোট ঘর নির্মাণ করে। এতে এলাকার মধ্যে আতংক বিরাজ করছে, কারণ যেকোনো মুহূর্তে উক্ত জায়গায় বড় রকমের রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে।

এব্যাপারে বিবাদী মোঃ কাজেম উদ্দিনের কাছে উক্ত বিষয়টি জানার জন্য ০১৭৮২- ৯৪২২৫০ মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলো তাকে পাওয়া যায়নি। ফলে তার বক্তব্য পাওয়া ও সম্ভব হয়নি। তাই পরবর্তীতে অভিযোগকারী (অবঃ) সেনা সদস্য মোঃ সাইদুর রহমানের কাছে উক্ত অভিযোগের বিষয়টি জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার খতিয়ান ভুক্ত সম্পত্তির পাশে উক্ত ভিপি সম্পত্তি থাকায় সরকারের কোষাগারে খাজনাদি পরিশোধ করে আমাদের চাচাসহ আমি ইজারা নিয়ে প্রায় -৪০ বছর ধরে সম্পত্তি ভোগ করছি। কিন্তু দাঙ্গাবাজ কাজেম হঠাৎ করে রাতের আধারে আমার লিজকৃত সম্পত্তিতে অবৈধভাবে টিনশেটের ঘর নির্মাণ করছে, যাহা আইন বহির্ভূত। তাই আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি যে উক্ত বিবাদমান বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা যেন অতি শ্রীঘই গ্রহন করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ বরাবর যোগাযোগ করা হলো তারা বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )