1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বঙ্গবন্ধুর কুটক্তিকারী জাহাঙ্গীর আলমের গ্রেপ্তার ও বিচারের দাবিতে উত্তাল ৫০ নং ওয়ার্ড গাজীপুর।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪৯ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:
গাজীপুরের টঙ্গীতে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কুটক্তি করার অভিযোগে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কৃত গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশন এর দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, ও মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগ, সহ অঙ্গ সংগঠন ও স্থানীয়রা।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর সিটি কর্পোরেশন ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বকর সিদ্দিক নেতৃত্বে ও আসপাশের বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে টঙ্গী গাজীপুরা বাস স্ট্যান্ড সামনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন তারা।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কুটক্তি করে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার হওয়া এবং গাজীপুর সিটি কর্পোরেশন এর দুর্নীতির অভিযোগে সামরিক বরখাস্ত জাহাঙ্গীর আলমের অতি দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি করেন উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয়রা।

উক্ত মানববন্ধনে ৫০ নং ওয়ার্ড কাউন্সিলার কাজী আবু বকর সিদ্দিক বলেন, আপনারা জানেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এই গাজীপুরবাসীকে ভালোবেসে হাজার হাজার কোটি টাকা গাজীপুর সিটি কর্পোরেশনকে উন্নয়নের জন্য বরাদ্দ দিয়েছেন, আর সেই গাজীপুর সিটি কর্পোরেশনে যিনি মেয়র ছিলেন, সেই জাহাঙ্গীর আলম মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া গাজীপুর বাসীর উন্নয়নের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে খেয়েছেন।

তিনি আরো বলেন, আপনারা ইতিমধ্যে বিভিন্ন পত্রপত্রিকায় ও সরকারি দপ্তর সহ দুদকের তদন্তের মাধ্যমে দুর্নীতি প্রমাণিত হয়েছে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের নামে। মাননীয় প্রধানমন্ত্রীর গাজীপুর সিটি কর্পোরেশনের উন্নয়নের হাজার হাজার কোটি টাকা এবং গাজীপুরবাসীর ট্যাক্সের টাকার হিসাব জনগণের কাছে দিতে হবে।

তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কুটক্তি করার অভিযোগে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কৃত ও গাজীপুর সিটি কর্পোরেশনের হাজার হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের অতি দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

তিনি আরো বলেন
মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে গাজিপুর বাসীর একটাই দাবি বহিষ্কৃত জাহাঙ্গীর কে অনতিবিলম্বে গ্রেফতারের জন্য অনুরোধ ও প্রশাসনের কাছে অনুরোধ বহিষ্কৃত জাহাঙ্গীর যেন দেশ ছেড়ে পালাতে না পারে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )