1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গরিব, দুঃখী ও মেহনতী জনতার অকৃত্রিম বন্ধু- মোঃ মুক্তার হোসেন

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮১ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন

মুন্সিগঞ্জ গজারিয়ার( ভবেরচর ইউনিয়ন) এর সর্বস্তরের আলোচিত নাম মোঃ মুক্তার হোসেন। কর্মযজ্ঞ মেধা আর নিজ যোগ্যতায় সকল শ্রেণী-পেশার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তি তিনি। মেহনতী মানুষের আস্থা,বিশ্বাস ও ভালোবাসার শুদ্ধতম ঠিকানা এবং তিনি তার এলাকায় তরুণ প্রজন্মের কাছেও বেশ জনপ্রিয়।

আমাদের অনুসন্ধানে সরেজমিনে এলাকার গণ্যমান্য সুশীল সমাজের মানুষের কাছ থেকে মোঃ মুক্তার হোসেন এর প্রধান সম্পর্কে জানতে চাইলে তারা বলেন,মোঃ মুক্তার হোসেন ন্যায়-নিষ্ঠা,সৎ সাহসী ও পরউপকারী এছাড়াও তিনি এলাকার গরিব-দুঃখী মানুষকে আর্থিক সহযোগিতা প্রদান সহ আত্ম মানবিকতার সেবায় নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছেন এবং পারিবারিক, সামাজিক, রাজনৈতিক,এবং অর্থনৈতিক সমস্যা নিয়ে মানুষ ছুটে আসলে তিনি আন্তরিকতার সহিত তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেন।

মোঃ মুক্তার হোসেন ন্যায় পরায়নতায় মুগ্ধ হয়ে ভবেরচর ইউনিয়নের সুশীল সমাজের মানুষ নির্বাচনে মুক্তার হোসেন কে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চান বলে দাবি জানান।

মুক্তার হোসেন একান্ত সাক্ষাৎকারে বলেন আমি এসেছি দেশ ও জনগণের কল্যাণে সবসময় কাজ করে যাওয়াই এবং কোনো অপশক্তির কাছে মাথা নত না করে সমস্ত অন্যায়ের প্রতিবাদ করে সমাজকে দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত করে সুন্দর সুশৃংখল সমাজ গড়েতোলার জন্য।

তিনি আরো বলেন আমি অর্থ সম্পদ অর্জন করার জন্য নয়, আমি কাজ করি আমার এলাকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য। আমি আমার এলাকার সকল শ্রেণীর মানুষের সুখে দুখে তাদের পাশে থাকতে চাই। তিনি বলেন আমার এলাকার সকল শ্রেণীর মানুষের দাবি আগামী ইউপি নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চায়,আমি চেষ্টা করব তাদের চাওয়া ও আশা-আকাঙ্ক্ষা পূরণ করার জন্য,তাদের সমস্ত দাবি আমি আমার জীবন দিয়ে হলেও পূরণ করব ইনশাল্লাহ।

পরিশেষে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন ও মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে সতর্ক থাকার এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )