1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গলাচিপার বকুলবাড়িয়ায় সংবাদ কর্মীদের উপরে আতর্কিত সন্ত্রাসী হামলায় আহত ২.

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৮ বার পড়া হয়েছে

মোঃ মামুন হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ-

পটুয়াখালী গলাচিপার বকুলবাড়িয়া ইউনিয়নের গ্রাম ডাক্তার মোঃ মজিবুর রহমান (সাইফুল) (৪৫), সহ ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনীর হামলায় দুজন সংবাদ কর্মী আহত এবং ২ টি ক্যামেরা ও একটি মোটরসাইকেল ছিনিয়ে নেয়। ঘটনাটি গত ১৮-সেপ্টেম্বর শুক্রবার দুপুর বেলায় ইউনিয়নের পাতাবুনিয়া বাজারে। হামলাকারীরা হলেন, মোঃ মজিবুর রহমান(সাইফুল) (৪৫), ২. ছোবাহান সিকদার (৫৫), ৩. হানিফ সিকদার (৫০), উভয় পিতাঃ মৃত- জাবেদ আলী সিকদার, ৪. সাইফুল ইসলাম (২৫), ৫. আল-আমিন সিকদার (৩০), আলাউদ্দিন সিকদার (২৭), উভয় পিতাঃ সোবহান সিকদার সহ অজ্ঞাত অনেকে।
বর্তমানে সংবাদ কর্মীরা গলাচিপা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ভর্তি রয়েছেন।

সরেজমিন অনুসন্ধানে জানাগেছে, মোঃ মজিবুর রহমান (সাইফুল) (৪৫), একজন একজন ইউনানী ও হারবাল চিকিৎসক গ্রাম ডাক্তার, কিন্তু সে ডাঃ সাইনবোর্ড ব্যাবহার করে আসছে,এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন মোঃ জাহাঙ্গীর আলম কে আবহিত করলে তিনি বলেন ‘এ ব্যাপারে আপনারা আমাদের সহযোগিতা করুণ এবং এধরনের ডাক্তারদের কে নিয়ে সংবাদ প্রকাশ করুন’গণমাধ্যম কর্মীরা এ তথ্যের ভিত্তিতে সংবাদ সংগ্রহের কাজে পাতাবুনিয়ায় মোঃ মজিবুর রহমান সাইফুলের বক্তব্য নিতে গেলে সংবাদ কর্মীদের পেশাগত কাজে বাধা প্রদান করে একপর্যায়ে গণমাধ্যম কর্মীদের উপরে ক্ষিপ্ত হয়ে আতর্কিত হামলা চালিয়ে ব্যাগে থাকা ২ টি ক্যামেরা ও একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।এসময় বিশ্বমানচিত্র পত্রিকার ফাইজুর রহমান, এবং স্বাধীন সংবাদের স্টাফ রিপোর্টার মুজাহিদ হোসেন (কৌশিক), গুরুতর আহত হন।এনিয়ে বিভিন্ন সাংবাদিক সংগঠনে তীব্র নিন্দা প্রতিবাদের ঝড় চলছে।

হামলার বিষয়টি গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান (মনির) কে গণমাধ্যম কর্মীরা জানালে তাৎক্ষণিক ভাবে কলাগাছিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ,এস,আই বাবুল, এ,এস,আই ফয়সাল কে ঘটনাস্থলে পাঠানো হয়।বকুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাফর খানঁ, ইউপি সদস্য জহিরুল ইসলাম, মিজানুর রহমান সরদার সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা উভয় পক্ষের সঙ্গে মিমাংশা করে দেন।

আরও জানাগেছে, স্থানীয় প্রতিনিধি আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে সমস্যার মিমাংসা না মেনে কথিত কুচক্রী মহলের ইন্দোনে মোঃ মজিবুর রহমান( সাইফুল) নিজেকে শারীরিক নির্যাতন দেখাতে ভুয়া রোগী সেজে গলাচিপা উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে।কর্তব্যরত চিকিৎসক তার কোন সমস্যা না পেয়ে হসপিটাল থেকে রিলেজ করে দিয়েছে। সেখান থেকে বের হয়ে গলাচিপা থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )