1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ফরিদগঞ্জে ৪নং সুবিদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে (তাম্রাশাসন) বিএনপির আলোচনা সভা

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৪ বার পড়া হয়েছে

ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ মোঃ মুজাম্মেল হুসাইন(হাচিব)

ফরিদগঞ্জে ৪নং সুবিদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে (তাম্রাশাসন) কুরআন তিলাওতের মধ্য দিয়ে বিএনপির আলোচনা শুরু হয়।

উক্ত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক পদপ্রার্থী সাওন চৌধুরী
তিনি বলেনঃ- সম্মানিত উপস্থিতি আপনারা সকলে যানেন আজকে এখানে একটা কর্মী সম্মেলন আমরা চেষ্টা করবো গত বারের মতো এবারো বিএনপি থেকে চেয়ারম্যান নির্বাচন করার জন্য তারি পাশাপাশি পত্যেক টা ওয়ার্ড থেকে মেম্বার বের করে আনতে হবে কারন যদি চেয়ারম্যান বের করি তাইলে হয় না কিন্তু।

একটি গাছ দাড়া করালে হয় না গাছের সাথে শিকড় টা শক্ত থাকতে হয়।
তাই শিকড় টা হচ্ছে মেম্বর,
তাই আমি বলতে চেয়েছি একজন চেয়ারম্যান নির্বাচন করলে হবে না পত্যেক টা ওয়ার্ডে মেম্বার ও নির্বাচন করতে হবে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ- উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, আবু জাফর খসরু মোল্লা।

*ঐক্য চাই ঐক্য ছাড়া বিকল্প নাই!

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঐক্য চাই ঐক্য ছাড়া বিকল্প নাই! আমাদের সবার ঐক্য করতে হবে, আমরা গণতন্ত্র বিশ্বাসী আমরা যা করবো গণতান্ত্রিক ভাবেই করবো ইনশাআল্লাহ।
যে ভাবে দল সু-সংগঠিত হবে সে ভাবেই করবো

তিনি আরো বলেন, দল একটি পোষ্ট ও একটি কিন্তু প্রার্থী ৫/৬ জন

উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জাহা ঙ্গীর আলম বুলু বলেনঃ- সম্মনিত উপস্থিতি বিএনপি আমাদের একটা পরিবার আপনাদের দোহাই লাগে এই পরিবারটা কে বাঙ্গীবেন না।

তিনি আরো বলেনঃ আমরা জদি সকলে এক থাকি আমরা সকলে ইনশাআল্লাহ সফলতা অর্জন করবোই। আমরা চাই আপনারা আমাদেরকে ভালো একটি কমিটির তালিকা উপহার দিবেন।

উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সমাধান সম্পাদক মোঃ ইকবাল হোসেন খলিফা বলেন,(রাত জত গভির হয় ভোর তত কাছে) প্রিয় বন্দুরা আমরা যো কমিটি গঠন করে আসছি একটা পোষ্ট এর জন্য দেখা যায় প্রার্থী ৪/৫ জন বা তার অধিক ও হয়। কিন্তু আমরা তো একজন কেই নির্বাচন করতে পারবো তার অধিক তো করতে পারবো না

তিনি আরো বলেন রাত জত গভির হয় ভোর তত কাছে আওয়ামীলীগ যত মামল হমলা করুক না কেন ইনশাআল্লাহ বিএনপি একদিন ক্ষমতায় আসবেই সেই দিন আর বেশী দূরে নয়

উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো জাকির বলেন, সম্মনিত উপস্থিতি আপনারা জানেন দির্ঘ ১৮ বছর পর্যন্ত বিএনপির গনন্ত্রীক উপায়ে ওয়ার্ড পর্যায়ে কোন কমিটি গঠন হয় নাই।

জাকির আরো বলেনঃ তৃনমূল থেকে যদি কোন আওয়াজ হয় তাহলে উপর পর্যন্ত শব্দ হয়, যদি আওয়াজ না হয তাইলে শব্দ হয় না।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদল এর সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, ৪নং সুবিদপুর ইউনিয়ন ছাত্রদল এর সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রহমান নূর

মোঃ মুজাম্মেল হুসাইন(হাচিব)
পদবিঃ ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি
মোবাইলঃ ০১৩০৭৮২৬২৩১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )