1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মাধ্যমিকে অটোপাশের দাবিতে মনিরামপুর মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

মণিরামপুরে চলতি বছর ২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থীরা সরাসরি পরীক্ষা না দিয়ে অটো পাশের দাবীতে মানববন্ধন করেছে। রোববার সকাল ১০টায় মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সামনে উপজেলার অর্ধশত শিক্ষার্থী পরীক্ষা না নিয়ে আটোপাশের বিভিন্ন লেখা সহকারে ব্যানার, প্লাকার্ড নিয়ে এ মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়। চলতি বছরের ফেব্রæয়ারী মাসের মধ্যেই সংক্ষিপ্ত মুল্যায়ন পদ্ধতির মাধ্যমে এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের অটোপাসের সিদ্ধান্ত দেয়ার দাবী জানান তারা।
এ সময় আন্দোলনকারী শিক্ষার্থীরা গণমাধ্যম কর্মীদের জানায়, তারা বিভিন্ন মাধ্যমে জেনেছে যে, ১৮ বছরের নীচে কাউকে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে না। তাছাড়া পরীক্ষা অনুষ্ঠিত হবার আগে কোন পরীক্ষার্থী করোনাভাইরাসে সংক্রমিত হয় তাহলে সে পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবে না। পরীক্ষা দিতে না পারলে তাদের জীবন থেকে একটি বছর নষ্ট হয়ে যাবে। ফলে তাদের ভবিষ্যৎ জীবন অনেকটা ক্ষতির সম্মুখীন হবে।
আন্দোলনকারীরা আরও জানায়, বিদ্যালয়ে পাঠদান কার্যক্রম প্রায় ১ বছর যাবৎ বন্ধ রয়েছে। যেটা তাদের জন্য অপূরণীয় ক্ষতি। এদিকে মাননীয় শিক্ষামন্ত্রী বলেছেন-৩মাস সংক্ষিপ্ত পাঠদান প্রদান করিয়ে পরীক্ষা নেয়া হবে। সেক্ষেত্রে পরীক্ষা এ বছর জুন থেকে জুলাই মাসের মধ্যে অনুষ্ঠিত হবে এবং ফল প্রকাশ হতে আগস্ট মাস চলে যাবে। উচ্চ মাধ্যমিকে ভর্তির সময় হবে সেপ্টম্বর থেকে অক্টোবর পর্যন্ত। এতে করে চরমভাবে সেশনজট সৃষ্টি হবে।
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তাদের দাবী সমগ্র বিষয়টি বিবেচনায় রেখে পিএসসি/এবতেদ্বায়ী এবং জেএসসি/জেডিসি পরীক্ষা ফলাফলের ভিত্তিতে মুল্যায়ন করে এসএসসি/সমমানের ফলাফল ঘোষনা করা হোক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )