1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী (৬৯)হাজার (৪০৯)টি জমিসহ নতুন ঘড় উপহার দিচ্ছেন।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ
মুজিববর্ষ উপলক্ষে শনিবার (২৩)(জানুয়ারি) এক নতুন ইতিহাস সৃষ্টির দিন দিনটিতে বিশ্বের সর্ববৃহৎ আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এর ফলে প্রকল্পের প্রথম পর্যায়ে (৬৯) হাজার (৪০৯) পরিবার কে পাকা বাড়ি পাচ্ছে এই প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে অসহায় ভূমিহীন এবং গৃহহীন (৯) লাখ পরিবারের স্বপ্ন পূরণ হবে তাই স্বাভাবিকভাবেই সুবিধাভোগীদের চোখে মুখে উচ্ছ্বাস। আনন্দ হিল্লোল বইছে মুজিব গ্রামগুলোতে।

টানা এক যুগ রাষ্ট্র পরিচালনার দায়িত্বে রয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা ও দরিদ্রমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়তে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তার দূরদর্শী নেতৃত্বেই গ্রামীণ অবকাঠামো খাদ্য নিরাপত্তা শান্তিচুক্তি সমুদ্র বিজয় শিক্ষা স্বাস্থ্য খাতের অগ্রগতি নারীর ক্ষমতায়ন অর্থনৈতিক উন্নতি ইত্যাদি ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য এসেছে। দেশে চলমান এমন উন্নয়নের মাঝেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছিলেন মুজিববর্ষে দেশে কোনো মানুষ গৃহহীন থাকবে না।

সরকার সব ভূমিহীন গৃহহীন মানুষকে ঘর তৈরি করে দেবে।পিরোজপুরের জেলা প্রশাসক জানান
পিরোজপুর জেলার (৭)টি উপজেলায় একসঙ্গে প্রথম ধাপে নির্মিত (৩৭৫)টি ভূমিহীন গৃহহীন পরিবারকে (২) শতাংশ খাস জমির মালিকানা দিয়ে বিনা পয়সায় দুই কক্ষবিশিষ্ট ঘর মুজিববর্ষের উপহার হিসেবে প্রধানমন্ত্রী প্রদান করবেন।

পরবর্তী পর্যায়ে নির্মানাধীন বাকি (৮০০) ঘর পর্যায়ক্রমে নির্মানের মাধ্যমে প্রদান করে (৮০০)টি পরিবারকে পুনর্বাসন করা হবে বলেও জানান তিনি।
এর মধ্যে পিরোজপুর সদর উপজেলায় নির্মিত (৩৫) ও নির্মানাধীন (৫০)নাজিরপুরে নির্মিত (৫৫)ও নির্মানাধীন(৩০০) নেছারাবাদে নির্মিত (৭৫) ও নির্মানাধীন (৪৫) ভান্ডারিয়ায় নির্মিত (৪৫) ও নির্মানাধীন (৬৫) ইন্দুরকানিতে নির্মিত (৭৫)ও নির্মানাধীন (১৩৯)কাউখালীতে নির্মিত (৫০) ও নির্মানাধীন (৬০) এবং মঠবাড়িয়া উপজেলায় নির্মিত (৪০) ও নির্মানাধীন (১৪১)টি ঘর রয়েছে।

সরকারের (১৩) কোটি (৬৮) লাখ (৬২) হাজার (৬৯৬) টাকা ব্যায়ে প্রতিটি ঘর তৈরীতে (১)লক্ষ (৭১) হাজার টাকা ব্যায়ে (৮০০) ঘরের (২) শতাংশ জমির উপর প্রতিটিতে (২(টি থাকার রুম একটি বারান্দা একটি রান্না ঘর ও একটি স্বাস্থ্যসম্মত লেট্রিন তৈরী করে দিচ্ছে সরকার।

উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকদের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় ভূমিহীন ও গৃহহীন (১) হাজার (১৭৫)টি পরিবারের তালিকা করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )