1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজশাহী ধুরইল ইউপি বাসী দেলোয়ার কে নিয়েই ভোট করতে চাই।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

মোঃ মুছা হাসান
ভ্রাম্যমান প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন পরিষদের (ইউপি) আসন্ন নির্বাচনে ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মী-সমর্থকরা এবার চেয়ারম্যান পদে দেলোয়ার হোসেনকে নিয়েই ভোট করতে চাই এবং তাকে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী বিবেচনা করেই এলাকায় প্রচার-প্রচারণা শুরু করেছেন।স্থানীয়রা জানান, ধুরইল ইউপিতে আওয়ামী লীগের বিজয়ের উজ্জ্বল সম্ভবনা থাকার পরেও শুধুমাত্র দুর্বল প্রার্থীর কারণে তারা নৌকার বিজয় ঘটাতে পারে না। তবে এবার ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনকে দিয়ে সেই দুঃখ ঘোচাতে চাই ধুরইল ইউপিবাসী। তৃণমুলের অভিমত, মাঠ পর্যায়ে দেলোয়ার হোসেনের যেই বিপুল জনসমর্থন রয়েছে,তাতে তাকে নৌকা প্রতিক দেয়া হলে তার বিজয় প্রায় নিশ্চিত।
এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ ও মেধাবী নেতৃত্ব দেলোয়ার হোসেন সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।ইতমধ্যে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নতুন মুখের (সম্ভাব্য) প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা-গণসংযোগ ও জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন দেলোয়ার হোসেন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা জানান, বিএনপি দলীয় চেয়ারম্যান কাজেম উদ্দিন তদ্বির বানিজ্য, উন্নয়নে ব্যর্থ, নানামুখী অনিয়ম-দুর্নীতির কারণে অনেকটা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আসন্ন ধুরইল ইউপি নির্বাচনে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও নতুন নেতৃত্ব হিসেবে জনপ্রিয়তায় অন্যদের থেকে এগিয়ে রয়েছে দেলোয়ার হোসেন। অপরদিকে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবািরক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নয়ন মানসিকতা, কর্মীবাহিনী ও গ্রহণযোগ্যতা ইত্যাদি প্রয়োজন দেলোয়ার সেই সব গুনের অধিকারী সম্পন্ন প্রার্থী। এসব বিবেচনায় নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের থেকে তিনি এগিয়ে রয়েছেন। আওয়ামী লীগের সমর্থনে প্রার্থী হলে তার বিজয় প্রায় নিশ্চিত।
স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকগণের অভিমত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে মানুষ বিশেষ করে তরুণ প্রজন্ম পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন নেতৃত্ব চাই সেই বিবেচনায় পচ্ছন্দের শীর্ষে রয়েছে দেলোয়ার হোসেন। এবিষয়ে দেলোয়ার হোসেন বলেন, মানুষের সেবা করার উদ্দেশ্য তিনি নির্বাচন করছেন বিজয়ী হলে তিনি তার কাজের মাধ্যমে প্রমাণ দিতে চান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )