1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

শনিবার(২৩) জানুয়ারি গণভবন থেকে ভিডিও কনফারেন্স আনুষ্ঠানিক ভাবে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৩৯৫ বার পড়া হয়েছে

মোশারফ হোসেন কুষ্টিয়া কুমারখালীঃ
‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্য কে সামনে রেখে।
শনিবার (২৩ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্স আনুষ্ঠানিক ভাবে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানের শুরুতেই বিভিন্ন সময়ে শেখে হাসিনা সরকারের নেয়া উন্নয়নমূলক কাজের সচিত্র প্রতিবেদন তুলে ধরা হয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য ৬৬,১৮৯টি বাড়ি এবং প্রত্যেকের জন্য একখণ্ড জমি প্রদান কার্যক্রম উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে শনিবার সকাল (১০) টার সময় ভিডিও কনফারেন্সের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) কুষ্টিয়া লুৎফুন্নাহার।
রাজীবুল ইসলাম খান উপজেলা নির্বাহী কর্মকর্তা এর সভাপতিত্বে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জমি ও গৃহ প্রদান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামসুজ্জামান অরুণ পৌর মেয়র কুমারখালী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা : আকুল উদ্দিন, আব্দুল রশিদ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, ভাইস-চেয়ারম্যান সাইদুল রহমান লালু। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, কুমারখালীতে ৫৭টি পরিবার পাবে এই ঘর। দুই কক্ষ বিশিষ্ট টিনসেড ঘরে থাকছে বারান্দা একটি রান্না ঘর ও বাথরুম এবং বিদ্যুৎতের ব্যবস্থা। প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্তা, বিধবা ও হতদরিদ্র পরিবার বাছাই করে তালিকা তৈরী করা হয়েছে।উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ কুমারখালী উপজেলা বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন৷ কুষ্টিয়া কুমার খালি মো রাকিবুল হোসেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )