1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাংবাদিকদের সাথে মতবিনিময় মনিরামপুর আওয়ামীলীগের মেয়র প্রার্থীর

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২৯০ বার পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

৩০ জানুয়ারী পৌর নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দলীয় মেয়র প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে মঙ্গলবার সন্ধ্যায় মণিরামপুর প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান বলেন, নির্বাচন কমিশনের ধারাবাহিক পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত এবং জনগনের উৎসাহে আমি আবারও নির্বাচন করছি। গত ৫টি বছর মেয়র হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি কতটুকু সফল সেটা জাতির বিকেক হিসেবে আপনারা অবগত আছেন। এজন্য আমি আমার নির্বাচনী প্রক্রিয়া সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাই। সেই সাথে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীসহ সকলের কাছে সহযোগীতা কামনা করছি। নির্বাচিত হতে পারলে মণিরামপুর পৌরসভার যে সমস্ত কাজগুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেসব বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিবো।
পরে সাংবাদিকদের সাথে প্রশ্ন উত্তর পর্বে মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসান বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগীতায় যদি আমি পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হই তাহলে প্রথমেই আপনাদের সাথে বসে জনগনের দুর্ভোগ লাগবে এবং পৌরসভার উন্নয়নে যা যা করা দরকার তাই করবো।
তিনি বলেন, আমি ১৯৭০ সাল থেকে জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। উপজেলা আওয়ামীলীগের গঠিত প্রথম কমিটিতে শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, এরপর পর্যায়ক্রমে সাংগঠনিক সম্পাদক, সহসভাপতি, আহবায়ক ও বর্তমান পর্যন্ত সভাপতির দায়িত্ব পালণ করছি। আমি পৌর মেয়র নির্বাচিত হয়ে মাননীয় প্রতিমন্ত্রীর সহযোগিতা ও পৌরবাসির আর্শীবাদে এ পৌরসভাকে আমি ১ম ্েরমণিতে উন্নিত করে আধুনিক পৌরসভার দ্বিতল ভবনের জন্য ৪ কোটি ৩৬ লক্ষ টাকা বরাদ্দ আনার মাধ্যমে টেন্ডার সম্পন্ন হয়েছে। পৌরসভার নিজস্ব জমি ছিল ১৫ শতক, কিন্তু আমি পৌর এলাকায় ১ একর ৮২ শতক করেছি। সর্বমোট ৭৫ কোটি ১০ লক্ষ টাকার উন্নয়ন বরাদ্দের মধ্যে বাস্তবায়ন ও চলমান ৬২ কোটি টাকা এবং অবশিষ্ট ১৩ কোটি ১০ লক্ষ টাকা প্রক্রিয়াধীন। আমার আমলে মাননীয় প্রতিমন্ত্রী সহযোগিতায় সরকারী বরাদ্দের পরিমান ৭৫ কোটি ১০ লক্ষ টাকা এবং অন্যান্য ক্ষেত্রে ১০০ কোটিসহ সর্বমোট ১৭৫ কোটি ১০ লক্ষ টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং কিছু চলমান রয়েছে।
মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসানের সাথে ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির অন্যাতম উপদেষ্টা প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আমজাদ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা পরিষদের উপদেষ্টা কাজী জলি জলি আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বর্তমান আওয়ামীলীগ নেতা দেবাশিষ সরকার বাবুসহ উপস্থিত ছিলেন, মণিরামপুরের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )