1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে জোর করে অনৈতিক সম্পর্ক করেন মাজারুল।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৪৪৬ বার পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার রাকিবঃ
বগুড়া জেলার সিবগঞ্জে এমনী এক ঘটনা ঘটেছে দেশে বিভিন্ন এলাকা থেকে প্রায় সময় অনৈতিক সম্পর্কের ঘটনা উঠে আসে এমনকি কিছু খারাপ চরিত্রের পুরুষ সুযোগ পেলেই মেয়েদের সাথে খারাপ কাজ করতে চায় তবে অনেক সময় এই সকল ঘটনা প্রতিবেশিরা টের পেয়ে সেই সকল খারাপ চরিত্রের পুরুষদের তাড়া করে। আর এবার তেমনি একটি অভিযোগ উঠে এসেছে বগুড়ার শিবগঞ্জ থেকে আর এই ঘটনা নিয়ে বর্তমানে বগুড়ার শিবগঞ্জে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

বগুড়ার শিবগঞ্জে মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী (১৫) এর সাথে অনৈতিক সম্পর্ক করে একই এলাকার মাজারুল ইসলাম (১৯) নামের এক যুবক। এ ঘটনায় ছাত্রীর মা বিউটী বেগম বাদী হয়ে মঙ্গলবার (১২) জানুয়ারি রাত্রি সাড়ে ১২টায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে মামলা সূত্রে জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া সরকার পাড়া গ্রামের খোকনের মেয়ে মোকামতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী। তাকে গত ৯ জানুয়ারি সকাল ১১টার সময় একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাজারুল ইসলাম (১৯) ছাত্রীকে মায়ের সঙ্গে কাজের কথা বলে কৌশলে তাদের বাড়িতে ডেকে নিয়ে
যায়।

তাদের বাড়িতে কেউ না থাকায় বাড়ির প্রধান দরজা বন্ধ করে ছাত্রীকে ধরে। পরে বিভিন্ন ভ/য় দেখিয়ে তার ই’চ্ছার বি’রু’দ্ধে অ’নৈতিক সম্পর্ক করে। এ সময় ওই ছাত্রীর শব্দ আশপাশের লোকজন টের পেয়ে বাড়িতে আসলে বখাটে যুবক দৌ’ড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বিউটী বেগম বাদী হয়ে বখাটে যুবকের নামে থানায় একটি মামলা দায়ের করেন এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে ১৩ জানুয়ারি রাত সাড়ে ১২টার সময় মামলা নেওয়া হয়েছে। মামলার প্রধান আসামি মাজারুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় সময় এমন অভিযোগ উঠে আসছে। কিছু খারাপ চরিত্রের পুরুষ প্রতিনিত এমন অনৈতিক কাজের সাথে জড়িয়ে পড়ছে। আর এই ঘটনার পর ওই যুবকে দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়ার কথা বলছে ওই গ্রামবাসী। তবে সেই অভিযুক্ত যুবক কে এখনো গ্রেফতার করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )