1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কাল বরিশালে সমাবেশ পছন্দের বেনু পায়নি বিএনপি। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৯ বার পড়া হয়েছে

মোঃসিরাজুল হক রাজু স্টাপ রিপোর্টার।

বরিশালে কাল বিভাগীয় সমাবেশ করার জন্য নগর ভবনের সামনের সড়কটি চেয়েছিল স্থানীয় বিএনপি।সেখানে সমাবেশ করার অনুমতি পায়নি দলটি। যানজট, নাগরিকদের দুর্ভোগের কারণ দেখিয়ে প্রশাসন অনুমতি দেয়নি।বিএনপি নেতাদের অভিযোগ, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অধিকাংশ বড় কর্মসূচি অনুষ্ঠিত হয় নগর ভবনের সামনের এই সড়কে। সর্বশেষ ২ ডিসেম্বর পার্বত্য শান্তিচুক্তির বর্ষপূর্তি পালনের আয়োজনও নগর ভবনের সামনের এই সড়কেই করে মহানগর আওয়ামী লীগ।প্রশস্ত এই সড়কে আওয়ামী লীগের নানা আয়োজনের পরিপ্রেক্ষিতেই সেটি চাওয়া হয়েছিল সমাবেশের জন্য। কিন্তু অনুমতি মেলেনি প্রশাসনের কাছ থেকে।’ বিএনপিকে বিভাগীয় সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে সদর রোডসংলগ্ন জিলা স্কুল মাঠে। বর্তমানে ওই মাঠে চলছে সমাবেশ মঞ্চ নির্মাণের কাজ।
বিএনপি চাইছে সমাবেশে কম করে হলেও এক লাখ লোকের সমাগম ঘটাতে। সেই লক্ষ্যে তাদের প্রস্তুতি আর প্রচার-প্রচারণাও চলছে পুরোদমে। অভিযোগ রয়েছে, সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে ক্ষমতাসীনদের বাধা-হুমকির অভিযোগও করছে তারা। যদিও এসব অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, ‘শনিবার তাদের কর্মসূচি আর আন্দোলনের মানে হচ্ছে ‘যত গর্জে তত বর্ষে না’র মতো বিষয়। তারপরও আমরা চোখ-কান খোলা রাখব। তারা যদি সমাবেশের নামে শান্তি বিনষ্টের চেষ্টা করে তবে অবশ্যই তাদের প্রতিহত করা হবে।
সমাবেশের প্রস্তুতি এবং অন্যান্য বিষয় নিয়ে আলাপকালে বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, ‘আমাদের টার্গেট ছিল বেলস পার্ক (বঙ্গবন্ধু উদ্যান) মাঠে সমাবেশ করব। কিন্তু সেখানে চলছে এসএমই মেলা। পরে নগর ভবনের সামনের সড়কের কথা বললে সেখানে সমাবেশ করার অনুমতি দেওয়া হবে না বলে জানিয়ে দেয় প্রশাসন। সেখানে নিয়মিত জনসভাসহ নানা কর্মসূচি পালন করে আসছে ক্ষমতাসীন দল। শেষ পর্যন্ত আমরা জিলা স্কুল মাঠের কথা বললে রাজি হয় প্রশাসন। সে অনুযায়ী সমাবেশ মাঠে চলছে মঞ্চ নির্মাণের কাজ।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )