1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

জমি বিক্রির খোয়া যাওয়া ৪লক্ষ টাকা উদ্ধার করে দিলো কোতোয়ালী পুলিশ।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধ।
ময়মনসিংহ শম্ভুগঞ্জে জমি বিক্রির হারিয়ে যাওয়া ৪ লক্ষ টাকা উদ্ধার করে মালিককে বুঝিয়ে দিলো কোতোয়ালী মডেল থানা ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার।
প্রসঙ্গত, ৬ জুন মোঃ রফিকুল ইসলাম (৫০),বিকাল অনুমান ৩টা সময় নগদ ৪ লক্ষ টাকা ১টি বেগ সহ ১টি চার্জার ফ্যান নিয়ে ব্রীজ মোড় হইতে শম্ভুগঞ্জ বাজারের উদ্দেশ্যে অটো গাড়ীতে আসে । অটো সামনে বসে এবং টাকার বেগটি অটো গাড়ীর সামনে চাকার উপরে রাখে এবং চার্জার ফ্যানটি হাতে থাকে । পরবর্তীতে বিকাল ৪ সময় শম্ভুগঞ্জ বাজারে আসলে ভুল বশত টাকার বেগটি রেখে চার্জার ফ্যানটি নিয়ে অটো গাড়ী থেকে নেমে যাই। পরবর্তীতে টাকার বেগের কথা মনে পড়ার সাথে সাথে উক্ত স্থানে এসে দেখেন যে, অটো গাড়ীটি চলে গেছে। ।
সম্ভ্যাব্য সব যায়গায় খোঁজাখুঁজি করে টাকার ব্যাগটি না পেয়ে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন।
কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ জানান, সাধারণ ডায়রির তদন্তকারী কর্মকর্তা এসআই ত্রিদীপ ও এএসআই মো: ফরহাদ হোসেন
তাৎক্ষনিক ঘটনাস্থল ও আশপাশ এলাকায় ব্যাপক তল্লাশি কার্যক্রম পরিচালনা করে। ঘটনাস্থলের আশপাশে স্থাপিত সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। সিসিটিভি ফুটেজ পর্যালোচনায় একজন অটোচালককে ব্যাগটি নিতে দেখা যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় সিসিটিভি ফুটেজের প্রদর্শিত অটোরিক্সা চালককে শনাক্ত করে চালকের হেফাজত হতে হারিয়ে যাওয়া ৪ লক্ষ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৪লক্ষ টাকা ব্যবসায়ীকে ফেরত প্রদান করা হয়েছে।মানবিক বিবেচনায় দায়িত্ব নিয়ে টাকা উদ্ধার করে দিয়েছি।
অটোরিক্সা চালক মোঃ শহিদ মিয়া হারিয়ে যাওয়া টাকা পাওয়ার পর ফেরত প্রদানের জন্যে মালিককে খুজঁছেন মর্মে পুলিশের এ কর্মকর্তা জানান। সে মানবিক একজন রিস্কা চালক।
এ বিষয়ে ভুক্তভোগী রফিকুল ইসলাম জানান, টাকা ফেরত পেয়ে তিনি অনেক খুশি। এ ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞা জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )