1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নেত্রকোনা আটপাড়ায় ৬৪০০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৬২ বার পড়া হয়েছে

নেত্রকোনা প্রতিনিধি তানভীর হোসেন

বাংলাদেশ একটি কৃষি বান্ধব দেশ । তাই বর্তমান সরকার খাদ্যের অভাব দূরীকরণের লক্ষে কৃষির সমৃদ্ধি করার জন্য কৃষকদের দুয়ারে পৌঁছে দিচ্ছেন কৃষি প্রয়োজনীয় উপকরণ।
২০২২-২৩ অর্থবছরের রবি হাইব্রিড ও উফশী বোরোধান আবাদ ও ধানের বীজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক ৬৪০০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ (বীজ ও সার) বিতরণ আয়োজন করেন কৃষি সম্প্রসারন অধিদপ্তর, আটপাড়া উপজেলা।
১ ইং ডিসেম্বর বৃহস্প্রতিবার সকাল ১১ টায় আটপাড়া উপজেলা পরিষদ চত্বরে কৃষি প্রনোদনা বিতরণের সভাপতিত্ব করেন আটপাড়া উপজেলার কৃষি অফিসার ফয়জুন নাহার নিপা।
এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) এ এম শহিদুল ইসলাম, আটপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, আটপাড়া উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর অফিসার শাকুর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখাসহ উপজেলা শ্রমিক লীগের সভাপতি অমল প্রমুখ।
এ সময় ১ম ধাপে উপজেলার বিভিন্ন কৃষকের মাঝে প্রতি জনে ২ কেজি হাইব্রিড ধানের বীজ বিনামূল্যে পায় । এছাড়াও ২০ কেজি এমওপি ও ডিএপি সার বিনামূল্যে বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )