1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বাংলাদেশী ১ জনকে হত্যা করলে পাকিস্তানি ২ জনকে হত্যা করব।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২২০ বার পড়া হয়েছে

ওসমান গনি
মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি
মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর সহ ৮ শহীদের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে পুষ্প স্তবক অর্পণ ।

শহীদ জাহাঙ্গীর স্মৃতি সংসদ আয়োজনে ভবেরচর স্মৃতি স্তম্ভে বিশেষ দোয়া ও পুষ্পস্তব অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

শহীদ মুক্তিযোদ্ধা জাহাঙ্গীরের সহোদর বিশিষ্ট শিক্ষা অনুরাগী, সাবেক উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও গজারিয়া উপজেলা ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সভাপতি , বীর মুক্তিযোদ্ধা হাফেজ আহাম্মদ বলেন, ১৯৭১ সালে আমার ভাই জাহাঙ্গীর অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিল। আমার মাকে বলেছিল জাহাঙ্গীর একটা বাঙালিকে হত্যা করলে আমি পাকিস্তানি ২ জনকে হত্যা করব। ১৯৭১ সালের ৭ ডিসেম্বর পাকিস্তানি সৈন্যরা বর্তমান উপজেলার ভবেরচর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বর্তমানে নির্মিত মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ এলাকায় আক্রমণ চালায় । সে সময় আমি সংগ্রামী পরিষদের সভাপতি এবং গজারিয়া ছাত্রলীগ কমিটির সভাপতির দায়িত্বে ছিলাম । জাহাঙ্গীর আমার সাথেই দাঁড়ানো ছিল ।পাকিস্তানিদের গুলির আওয়াজ শুনে আমি পানিতে ঝাঁপিয়ে পড়ি। সাঁতরিয়ে আমি বাড়ি ফিরেছি। জাহাঙ্গীর গুলি বৃদ্ধ হয়। পাকিস্তানি সৈন্যরা সেই দিন জাহাঙ্গীরকে নির্মম ভাবে হত্যা করে । একই দিনে শহীদ জাহাঙ্গীর সহ সাতজন মুক্তিযোদ্ধা শহীদ হয় । ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের স্মৃতিচারণ করে এসব কথা বক্তব্যে বলেছেন বীর মুক্তিযোদ্ধা হাফিজা আহমেদ ।

এসময় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী, উপজেলা ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সোলায়মান সরকার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )