1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ময়মনসিংহ কোতোয়ালী পুলিশ মাদকসহ বিভিন্ন অপরাধে ১৪ জন গ্রেফতার।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

মোঃ রফিকুল ইসলাম রতন ময়মনসিংহ জেলা প্রতিনিধ।
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৭ মে ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করিয়া মোট ১৪ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, এসআই (নিঃ) আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন গোষ্টা কোনাপাড়া সাকিনস্থ মরহুম ওমেদ খান সাহেব সরকারী গোরস্থানের মেইন গেইটের সামনে সরকারী পাকা রাস্তার উপর হইতে মাদক মামলার আসামী মোঃ শফিকুল ইসলাম ওরফে শফিক (২৮) এর নিকট হইতে ০২(দুই)কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) মনিরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান করে কোতোয়ালী মডেল থানাধীন রাঘবপুরস্থ জনাব মোঃ আবুল হোসেন পাশা এর চানাচুর ফ্যাক্টারীর পাশে সহাসড়ক সংলগ্ন পল্লী বিদ্যুৎ এর পিলার রাখার ফাকা জায়গা হইতে ডাকাতির চেষ্টা মামলার আসামী মোঃ রফিকুল ইসলাম (৩০) রিয়াজ উদ্দিন (৩৮),শাহজাহান সজিব (৩৫)ও মোজাম্মেল কামাল (৪৭) ময়মনসিংহদের গ্রেফতার করা হয় এবং তাহাদের নিকট হইতে একটি লোহার তৈরী কাওয়াল, যাহার লম্বা ২৭ ইঞ্চি, একপাশ চ্যাপটা, একটি লোহার তৈরী গোলকার পাইপ, যাহার লম্বার ১৮ ইঞ্চি, একটি লোহার তৈরী ছোরা, যাহার দৈর্ঘ্য ২০ ইঞ্চি, দুইটি লোহার তৈরী গোলকার পাইপ, যাহার লম্বার ২০ ইঞ্চি, একটি ষ্টীলের তৈরী গোলকার পাইপ, যাহার লম্বা ১৮ ইঞ্চি, একটি লোহার তৈরী কাটার, যাহার লম্বা ২৪ ইঞ্চি, ও একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগ উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) কামরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান করে অত্র কোতোয়ালী মডেল থানাধীন ১৮নং ওয়ার্ড পাটগুদাম সাকিনস্থ জয় বাংলা চত্ত্বর এর বিল বোর্ডের নিচে ব্রীজ মোড় হইতে চুরি মামলার আসামী মহর আলী (৩০)কে গ্রেফতার করা হয় এবং তাহার নিকট হইতে ৩২ কেজি বৈদ্যুতিক তামার তার উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) কামরুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান করে কোতোয়ালী মডেল থানাধীন ১৮নং ওয়ার্ড পাটগুদাম সাকিনস্থ ব্রীজ মোড় ট্রাফিক বক্সের সামনে পাকা রাস্তার উপর হইতে হইতে গরু চুরি মামলার আসামী মোঃ জামাল উদ্দিন (৫৫)জামালপুরকে গ্রেফতার করা হয় এবং তাহার নিকট হইতে ২ টি গরু উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বেএকটি টীম অভিযান করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন কেওয়াটখালী আইলসার মোড় (মোড়ল বাড়ি) সরকারী পাকা রাস্তার উপর হইতে মাদক মামলার আসামী মোঃ ফারুক হোসেন(৪০)কে গ্রেফতার করা হয় এবং তাহার নিকট হইতে ২৫০ (দুইশত পঞ্চাশ)গ্রাম গাজা উদ্ধার করা হয়।
এসআই (নিঃ) আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন কৃষ্টপুর এলাকা হইতে অন্যান্য মামলার আসামী ইব্রাহিম ওরফে ইবু মিয়া (৩৫)কে গ্রেফতার করা হয়।
এএসআই (নিঃ) মাসুদ জামালী এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন শম্ভুগঞ্জ মোড় সরকারী পাকা রাস্তার উপর অন্যান্য মামলার আসামী মোঃ আনোয়ার হোসেন (২৬) ও মোঃ আলামিন (২৫) ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।
ইহাছাড়াও এসআই(নিঃ)শাহ মিনহাজ উদ্দিন এবং এএসআই(নিঃ)মিজানুর রহমান, সোহরাব হোসেন প্রত্যেকে থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ২টি জিআর ও ২টি সিআর বডি তামিল করেন।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )