1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

মোঃ ওমর আলীর তথ্য চিত্রে ডেস্ক রিপোর্ট:

রাজশাহীর কাজলা এলাকায় মৃত মনিরুল ইসলামের স্ত্রী মোসাঃ বাবলী বেগম, মেয়ে নিশি ইসলাম ও মেয়ে জামাই মোঃ রাজিবের চক্রান্তে নিজেদের জমিতে বাসা বাড়ি করতে পারছেন না। ভাইবোনদের ইচ্ছে অনুযায়ী সিদ্ধান্ত হলেও ডেভেলপার দিয়ে বড় বাড়ি তৈরী করতে পারছেন না। বাঁধা প্রদান করছেন মৃত মনিরুল ইসলামের স্ত্রী, মেয়ে ও জামাই এমনটি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের মোঃ মইনুল ইসলাম।

এমন অভিযোগে কাজলা এলাকায় বুধবার (২৫ জানুয়ারী) সরজমিনে জানা যায়, মৃত নজরুল ইসলামের সন্তান মৃত মনিরুল ইসলাম (দিগর), মোঃ মইনুল ইসলাম (কালু), মাহবুব আলম, তাজমুল ইসলাম (উজ্জ্বল), মোসাঃ নাজমা বেগম, বিউটি আক্তার (হাজেরা), আয়েশা খাতুন, সখিনা বেগম। সন্তানদের মধ্যে মৃত মনিরুল ইসলামের স্ত্রী মোসাঃ বাবলী বেগম ও মেয়ে নিশি ইসলাম (মৌ) এবং মেয়ে জামাই মোঃ রাজিব।

মৃত মনিরুল ইসলাম মারা যাওয়ার পর স্ত্রী মোসাঃ বাবলী বেগম ও মেয়ে নিশি ইসলামকে চাচারা জমিজমা ভাগ করে দেয়া হয়েছে। এরপর মইনুল ইসলামের ভাই বোনদের সম্মতিতে ডেভেলপার দিয়ে বাসা বাড়ি নির্মাণ করার সিদ্ধান্ত নেয়া হয়। প্রাথমিক ভাবে ভাই মৃত মনিরুল ইসলামের স্ত্রী মোসাঃ বাবলী বেগম, ভাতিজি ও ভাতিজি জামাই রাজি হলেও পরবর্তীতে সিদ্ধান্ত বদলে ফেলেন। এরপর থেকে মোঃ মইনুল ইসলামের পরিবার ঐ জমিতে গেলেই ভাবি, ভাতিজি ও ভাতিজি জামাইয়ের পক্ষ থেকে মামলা মোকদ্দমা, গালিগালাজ ও হুমকি ধামকি পাচ্ছেন এই ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে নগরীর মতিহার থানায় মোঃ মইনুল ইসলাম একটি অভিযোগও দায়ের করেন। অভিযোগে বলেন, গত ১৯ জানুয়ারী বেলা সাড়ে ১১টায় মোঃ মহিউদ্দিনের ছেলে মোঃ রাজিব অর্থাৎ আমার ভাতিজি জামাই, ভাই মৃত মোঃ মনিরুল ইসলামের স্ত্রী মোসাঃ বাবলী বেগম ও মেয়ে নিশি ইসলাম অবৈধ ভাবে আমার ভোগ দখলীয় বসত জমিতে অনাধিকার প্রবেশ করে আমাকে আমার পরিবারের লোকজনকে এবং আমার লেবারদের কে ভয়ভীতি গালাগালি ও কাজে বাঁধা প্রদান করে এবং হুমকি ধামকি দেয়। আমার পূর্বে রাখা ইট বালি খোয়া নিয়ে যেতে নিষেধ করে এবং কাজে বিঘ্ন সৃষ্টি করে। নিজের ভোগ করা জমিতে তারা কেন বাঁধা দিবে!”।

অভিযোগকারী গণমাধ্যমে বলেন, এইটা তাদের পৈত্রিক সম্পত্তি। দলিলে চৌহদ্দি উল্লেখ না থাকায় অভিযুক্ত ব্যক্তিরা এই অকৌশল অবলম্বন করছে। বসতবাড়ির জমিজমা নিয়ে ঝামেলা হলে স্থানীয় কাউন্সিলর আপোষ মিমাংসা করে সকলের সম্মতিক্রমে একটি চৌহদ্দি নির্ধারণ করে দিয়েছেন কিন্তু সেটা মানতে তারা অস্বীকার করছেন। সেই সাথে আমার নামে তারা মিথ্যা হয়রানি মূলক মামলা করেছেন। মামলার বাদী আমার আপন ভাতিজি। মৃত মনিরুল ইসলাম আমার বড় ভাই। আমার ভাতিজি জামাই রাজিব একজন খারাপ প্রকৃতির লোক তার চক্রান্তে ও কুবুদ্ধিতে আমার ভাবি বাবলি ও ভাতিজি আমাদের সাথে বিবাদ করছে। আমাদেরকে সমাজে হেও প্রতিপন্ন করতে মামলা সহ বিভিন্ন সমস্যার সম্মুখীন করছে। আমরা উক্ত সম্পত্তির ওয়ারিশ গণ সকলেই একমত ও সুসম্পর্ক নিয়ে এখনো বসবাস করে আসছি।

এদিকে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে ভুক্তভোগীর ভাতিজি জামাই মোঃ রাজিব বলেন, আমি আমার স্ত্রীর সম্পত্তির বিষয়ে হস্তক্ষেপ করতেই পারি এটা অস্বাভাবিক কিছুনা। আমরা আমাদের সুবিধা মতো কয়েকটি চৌহদ্দির প্রস্তাব দিয়েছি সেটা তারা মানছে। একটা বাড়ি নির্মাণ করার জন্য ১২/১৪ ফিট রাস্তার প্রয়োজন হয় সে মোতাবেক আমরা প্রস্তাব দিয়েছি। সুষ্ঠু বিচারের জন্য আদালতে একটি মামলা দায়ের করেছি আদালতে যা রায় দিবে তা মেনে নিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )