1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

রাজশাহীতে বড়ইপাড়া নিয়ে ছুড়িকাঘাতে নিহতের ঘটনায় মরদেহ নিয়ে থানার সামনে স্থানীয়দের বিক্ষোভ।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: এস. এস. সায়েম

গত (২ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকার ক্লাব মোড়ে গাছ থেকে বরই পাড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তাজেম আলী বিদ্যুৎতের (৪৫) মৃত্যুর ঘটনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এঘটনায় শুক্রবার (৩ফেব্রুয়ারি) দুপুর ২টায় মরদেহ ময়নাতদন্তের পর নিজ বাসায় নিয়ে আসা হলে, জুম্মার নামাযের পর নিহতের স্বজন ও স্থানীয়দের অংশগ্রহণে মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি স্থানীয় এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চন্দ্রীমা থানার সামনে অবস্থান করে। পরে হেতেমখা গোরস্থানে দাফন করা হয়।

ঘটনার বিষয়ে নিহতের চাচাতো ভাই শাহীন শেখ জানান, বৃহস্পতিবার ছোট বনগ্রাম ক্লাব মোড় এলাকায় বরই পাড়াকে কেন্দ্র করে (বড় ভাই) তাজেম আলী বিদ্যুৎকে ছুরিকাঘাত করে একই এলাকার নাসিম (২২), শুভ (২২), আকাশ (২৫) নামের তিন বখাটে যুবক। পরে স্থানীয়রা বিদ্যুতকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নগরীর চন্দ্রীমা থানায় নিহতের বোন মৌসুমি (৩৫) বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে, পুলিশ দুইজনকে আটক করে। অভিযুক্ত আরেকজন পলাতক থাকায় দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়।

স্থানীয়রা জানান, নিহত তাজেম আলী (৪৫) একজন ডিস লাইনের কর্মচারী। তার বিরুদ্ধে এলাকায় কোনো অভিযোগ নেই। যারা তাকে হত্যা করেছে তারা সকলেই মাদকের সাথে সম্পৃক্ত। মাদকের নেশাগ্রস্ত অবস্থায় এমন কাজ করেছে। আমরা আসামীদের বিচার চাই। আর একজন আসামি এখনো পলাতক তাকেও যেন প্রশাসন দ্রুত আটক করে তার দাবিতেই আমরা বিক্ষোভ করেছি।

নিহত তাজেম আলী নগরীর চন্দ্রীমা থানার ছোটবনগ্রাম ক্লাবের মোড়ের মৃত শমসের আলীর বড় ছেলে।তিনি স্থানীয় ডিস লাইন সাপ্লায়ের কাজ করতেন।

ঘটনাসূত্রে জানা যায়, তাজেম আলীর গাছ থেকে কয়েকজন যুবক বরই পাড়ছিলো। এসময় তিনি তাদের বরই পাড়তে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাজেম আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )