1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

শরীয়তপুরের জাজিরার জমি সংক্রান্ত জেরে দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৫৯ বার পড়া হয়েছে

(শরীয়তপুর প্রতিনিধিঃ)

শরীয়তপুরের জাজিরার টিএন্ডটি মোড়ে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবু ফকির, ও মামুন ফকিরদের সাথে গাজী ফকির ও ইসাহাক ফকিরদের দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। উক্ত সংঘর্ষে অন্তত ৬০ থেকে ৭০টি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়।

এতে হোসেন(৩২) নামে একজন পুলিশ সদস্যসহ আহত অন্তত ১০ জন। যার মধ্যে স্থানীয় সিরাজ বেপারির ছেলে কলেজ ছাত্র তন্ময় বেপারী(২৩) নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

সরেজমিনে জানা যায়, জাজিরার টিএন্ডটি মোড়ের হরিয়াশা এলেকার স্থানীয় আবু ফকির ও ইসাহাক ফকিরের মধ্যে টিএন্ডটি মোড়ের একটি জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। যা নিয়ে ইতিপূর্বে স্থানীয় জনপ্রতিনিধি ও শালিশদের নিয়ে একাধিকবার শালিসি বৈঠকও হয়।

সবশেষ বৃহস্পতিবার (২০-অক্টোবর) বিকালে স্থানীয় আবু ফকির ও মামুন ফকির গ্রুপ বনাম ইসাহাক ফকির ও গাজি ফকির গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয় পক্ষের সমর্থকরা লাঠিসোটা ও ছেনদা-রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এছাড়া উভয় পক্ষের সমর্থকরা অন্তত ৬০ থেকে ৭০টি হাতবোমা/ককটেলের বিস্ফোরণ ঘটায়। এছাড়া ঘটনাস্থল থেকে দুইটি ককটেলসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে জাজিরা থানা পুলিশ।

এই ঘটনায় হাতবোমার স্প্লিন্টার থেকে ইসাহাক ফকিরের বাড়িতে থাকা একটি ঘরে আগুন লেগে গিয়ে তা ছড়িয়ে পড়ে কয়েকটি ঘড় পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডের বিষয়ে জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মোঃ এনামুল হক সুমন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

অন্যদিকে জাজিরা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘটনা নিয়ন্ত্রণের লক্ষ্যে ৪ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। এরপর জিজ্ঞাসাবাদের উদ্দেশ্যে এবং তাৎক্ষনিক সংঘর্ষ থামাতে উভয় পক্ষের অন্তত ১০জন পুরুষ ও মহিলা আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এতে আমাদের চার রাউন্ড ফাকা গুলি করতে হয়। এখনও কোন পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া অভিযোগ না আসলেও আমরা আমাদের মত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )