1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কিশোরগঞ্জ তাড়াইলে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রকে বলাৎকার।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৫৪৮ বার পড়া হয়েছে

———————–
স্টাফ রিপোর্টার
————————
কিশোরগঞ্জের তাড়াইলে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটেছে। সোমবার (১৬ মে) সকালে উপজেলার বোরগাও হিন্দুপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত সায়েম মিয়া (১৬) একই এলাকার মৃত সাদেক মিয়ার ছেলে। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাড়াইল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এই ঘটনার পরপরই অভিযুক্ত সায়েম মিয়া পলাতক রয়েছে। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র।

মামলার সূত্রে জানা গেছে, উপজেলার বোরগাঁও হিন্দুপাড়া গ্রামে সোমবার (১৬মে) সকাল ১০ টার দিকে বাড়ির পাশে পাট ক্ষেতে পাখি ধরে দেয়ার কথা বলে তৃতীয় শ্রেণীর ছাত্রকে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন একই গ্রামের মৃত সাদেক মিয়ার পুত্র সায়েম মিয়া (১৬)। এমন সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত সায়েম মিয়া। পরে ভুক্তভোগী শিশুটি অসুস্থতা বোধ করায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় সোমবার রাতেই ভুক্তভোগী শিশুটির পিতা বাদী হয়ে তাড়াইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর -৯(১) ধারায় ধর্ষক সায়েম মিয়া কে আসামী করে মামলা দায়ের করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার বলেন, স্থানীয় কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণীর ছাত্র বলৎকারের স্বীকার হয়েছে এই মর্মে শিশুটির বাবা বাদী হয়ে তাড়াইল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেছেন। মঙ্গলবার (১৭ মে) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )