1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গজারিয়ায় আন্তঃজেলা মাদক চোরাকারবারি চক্রের ছয় সদস্য গ্রেফতার।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৭২ বার পড়া হয়েছে

ওসমান গনি
মুন্সিগঞ্জর জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আন্তঃজেলা মাদক চোরাকারবারি চক্রের ছয় সদস্য কে গ্রেফতার
গজারিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাজা, মাদক বিক্রির নগদ ১০হাজার টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের পশ্চিম পাড়া মহল্লার জাফর আলীর ছেলে মফিজুল ইসলাম ওরফে মিঠু, একই এলাকার জাকির হোসেনের ছেলে সাজিদ হোসেন ওরফে রিফাত, একই উপজেলার বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে রুহুল আমিন, ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আবদুল গাফ্ফার মিয়ার ছেলে মামুন মোল্লা, গাইবান্ধা জেলার সদর থানার সৈয়দ আলীর ছেলে আজাহার আলী ও গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মোঃ শান্তি মিয়ার ছেলে মোঃ হাসান।

শুক্রবার ১১ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন।

তিনি জানান, গেল বৃহস্পতিবার মধ্যে রাত থেকে শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াই টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বালুয়াকান্দি, ভবেরচর ও বাউশিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি অভিযান চালায়। অভিযানে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাজা, মাদক বিক্রির নগদ ১০হাজার টাকাসহ ছয় মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত সকল আসামীদেরকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য. গ্রেফতারকৃত আসামি মোঃ মফিজুল ইসলাম ওরফে মিঠুর কদমতলী, নারায়নগঞ্জ, গজারিয়া, কুমিল্লা, চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে সর্বমোট ৯ টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপর ধৃত আসামি মোঃ মফিজুল ইসলাম ওরফে মিঠু মিয়ানমার থেকে বড় বড় মাদকের চালান এনে দেশের বিভিন্ন স্থানে পাইকারী বিক্রি করে থাকে এবং অপর আসামিরা তার সহযোগী এবং তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )