1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গাইবান্ধায় আওয়ামী লীগের সম্মেলন মঞ্চে সন্ত্রাসী হামলা ও ভাঙচুর।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২
  • ২০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধা জেলা শহরে বিশ্বনবী মুহাম্মদকে (সা.) কটূক্তির প্রতিবাদে ইমাম-ওলামা পরিষদসহ কয়েকটি সংগঠনের মিছিল থেকে পৌর আওয়ামী লীগের সম্মেলন মঞ্চে হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা চেয়ার-টেবিল ও মাইক ভাঙচুর করাসহ বেশকিছু ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে।

শুক্রবার জুমার নামাজের পর শহরের পৌর শহীদ মিনার এলাকায় এই হামলার ঘটনা ঘটে। যদিও হামলার পরপরেই জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে পুলিশ ১৬ জনকে আটক করেছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জুমার নামাজের পর শহরের বিভিন্ন মসজিদ থেকে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে মিছিল বের হয়। এই মিছিলে জেলা ইমাম-ওলামা পরিষদ ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনসহ কয়েকটি ইসলামী দলের ব্যানারে শতশত নেতাকর্মী অংশ নেয়।

শহরের কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বের হওয়া মিছিলটি কাচারি বাজার মসজিদের সামনে এসে সমাবেশ করে।

সমাবেশস্থলের পাশেই শহীদ মিনার চত্বরে পূর্ব নির্ধারিত পৌর আওয়ামী লীগের সম্মেলন মঞ্চ থেকে মাইকের উচ্চ আওয়াজ আসে। এসময় কিছু মিছিলকারী উত্তেজিত হয়ে মাইক বন্ধের দাবি জানায়। এক পর্যায়ে তারা মঞ্চে হামলা চালিয়ে মাইক, চেয়ার টেবিল ও ব্যানার-ফেস্টুন ভাঙচুর করে।

এদিকে, হামলা-ভাঙচুরের ঘটনার ছবি ধারনের সময় ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন সুমন মিয়াকে মারধর করে আহত করা হয়। এসময় তার হাতে থাকা ক্যামেরা ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেন ডিবিসি নিউজের প্রতিনিধি রিক্তু প্রসাদ।

এই হামলা-ভাঙচুর ঘটনার পর তাৎক্ষণিক প্রতিবাদ জানিয়ে একটি বিক্ষোভ মিছিল করেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

এ বিষয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু বলেন, পৌর আওয়ামী লীগের সম্মেলন ভূণ্ডুল করতে আগে থেকে পরিকল্পনা ছিলে। সেই পরিকল্পনা মোতাবেক বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদের মিছিলে অংশ নিয়ে হামলার ঘটনা ঘটানো হয়। এই হামলাকারী জামায়াত-শিবিরের নাকি ইসলামী কোন দলের নেতাকর্মী তা তদন্ত করলে পুলিশ নিশ্চিত হতে পারবে।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, হামলার ঘটনায় জড়িত সন্দেহে ১৬ জনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ করে হামলার কারণ এবং জড়িত অন্যদের শনাক্তের চেষ্টা চলছে।

তবে অভিযোগের বিষয়ে জানতে চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি গাইবান্ধা জেলা ইমাম-ওলামা পরিষদ ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সঙ্গে জড়িত নেতাদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )