1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঝিনাইদহে দোকান বাকী টাকা চাওয়াকে কেন্দ্র করে যুবককে চুরিকাঘাত হাসপাতালে ভর্তি থানায় এজাহা

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৬২ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন
ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ শিল্পকলা একাডেমীর উত্তর পাশ দিয়ে যাওয়া ইকোপার্ক রোডের নিউ আড্ডা কনফেকশনারির মালিক রবিউল ইসলাম ও তার ছেলে হাসিব, পিয়ম (১৬) নামে এক কাষ্টমারকে বাম হাতে ও পায়ে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেছে।
স্থানিয়রা জানিয়েছেন, বন্ধুদের সাথে বার্থ ডে পালন করতে যেয়ে দোকান থেকে ৬ হাজার ২শত ৬২ টাকা বাকি করেছিলো পিয়ম পোদ্দার। এরই রেস ধরে মঙ্গলবার ২১ জুন সন্ধায় নিউ আড্ডা কনফেকশনারির মালিক রবিউল ইসলামের ছেলের সাথে বাক বিতণ্ডা হয়। এক পর্যায় পিয়ম রেগে গিয়ে দোকানের মালিকের উপর ইট ছোড়ে। পরে উল্টো দোকানের মালিক রবিউল ইসলাম ও তার ছেলে হাসিব পিয়মকে এলোপাথাড়ি ছুরি ও হাতুড়ি পেটা করে মারাত্মক জখম করে।
এ বিষয়ে পার্শ্ববর্তী দোকানী ও নিউ আড্ডা কনফেকশনারির দোকান ঘরের মুল মালিক সোহেল জানান, আমি ঘটনার সময় দোকানে ছিলাম না। তিনি বলেন, তাদের মধ্যে মারামারি শুরু হলে, আমার দোকানের কর্মচারী মিরাজ ফোন করে ঘটনা সম্পর্কে আমাকে জানায়। তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ যেয়ে দোকানের মালিক ও তার ছেলেকে আটক করেছে। আহত পিয়ম ঝিনাইদহ পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পঞ্চরেশ পোদ্দারের বড় ছেলে। সে গুরুতর জখম অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে দোকানের মালিক ও তার ছেলেকে আটক করা হয়েছে। মামলা হয়েছে এবং ঘটনার তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
২১-৬-২০২২
আনোয়ার হোসেন
ঝিনাইদহ প্রতিনিধি
মোবাইল ০১৭১৪৮৫০৯৭১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )