1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঝিনাইদহে প্রশংসায় ভাসছেন দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান কাজল।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৬৯ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলার ১২নং দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া কাজল দায়িত্ব গ্রহনের ৪/৫ মাসের ভিতর ইউনিয়নবাসীর কাঙ্ক্ষিত স্বপ্ন পূরনের সদা বিরাজমান। চেয়ারম্যান কাজল সর্বদা পুরো ইউনিয়ন টাকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তরে কঠোর পরিশ্রম করছেন। ইউনিয়নবাসীকে দেওয়া তার সকল প্রতিশ্রতি রক্ষা করতে সর্বদা সজাগ–
রাস্তা পেলাইসাইটিং,মেকাডাম ও মাটি ভরাট করন কাজে রেখেছেন সর্বোচ্চ অবদান। ইউনিয়নের নিজপুটিয়া পাঁকা রাস্তা হতে পুটিয়া বিলের খাল পর্যন্ত। নিজপুটিয়া প্রাইমারি স্কুল থেকে মোয়াজ্জেম মাস্টারের বাড়ি পর্যন্ত ইসলামপুর পুটিয়া বাকেরের বাড়ি থেকে ছামছুদ্দিনের বাড়ি পর্যন্ত।রকনু মোল্লার বাড়ি হইতে মাঝ বিল পর্যন্ত। আলম মেম্বরের বাড়ি হইতে গোরস্তান পর্যন্ত। পন্ডিতপুর খালের ব্রিজ হইতে বেড়ের বিল পর্যন্ত দোগাছি জেমসদের বাড়ি হইতে রাস্তার কাজ।
কলামনখালী পিকুল বিশ্বাসের বাড়ি হইতে রাস্তা পর্যন্ত গোয়ালপাড়া বাজার রুস্তম বিশ্বাসের বাড়ি হইতে শফি মেম্বরের বাড়ি পর্যন্ত। হঠাৎ পাড়া মসজিদ হইতে আলিমের বাড়ি পর্যন্ত রাস্তার কাজ শেষ করেছেন। সর্বদা সততার সহিত তিনি তার দায়িত্ব পালন করে চলেন।
এছাড়াও সামাজিক নানা ধরনের কর্মকান্ডে অংশগ্রহনের মাধ্যমে ইউনিয়নের মানুষের মনে জায়গা করে নিয়েছেন চেয়ারম্যান কাজল। এছাড়া স্কুল, মসজিদ, মন্দিরে আর্থিক দান অনুদান অব্যাহত রেখেছেন। প্রত্যেক গ্রামে খেলার মাঠে খেলার সামগ্রী বিতরন করেন। সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মহোদয়গণদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করেন খোঁজ খবর নেন ছাত্র – ছাত্রীদের পড়ালেখার বিষয়ে। ইতিমধ্যে ইউনিয়নের মাদক সেবনকারী ও জুয়া খেলোয়াড়দের কঠোর হস্তে দমন করেছেন।
ইউনিয়নবাসীর আশা ভরসার জায়গা এখন গোলাম কিবরিয়া কাজল। বিপদ আপদে সবসময় পাশে পান ইউনিয়নবাসি তাদের চেয়ারম্যানকে। বিগত দিনে সালিলের নামে বিভিন্ন গ্রামে চলতো অর্থ বানিজ্য তিনি তা দুর করতে সমর্থ হয়েছেন। এখন প্রতিটি গ্রামের বাসিন্দারা সঠিক বিচার পান। বিচারকার্য সঠিক ভাবে পরিচালনা করার জন্য ইতিমধ্যেই ইউনিয়নবাসীদের নিকট আস্থা বিশ্বাস স্থাপন করতে সমর্থ হয়েছেন। ইউনিয়নবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইতিমধ্যে সকল কমিউনিটি ক্লিনিকের ডাক্তার ও অন্যান্য সেবাদানকারীদের প্রতি বিভিন্ন নির্দেশনা প্রদান করেছেন।
ইনশাআল্লাহ তার হাত দিয়েই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্লোগান গ্রাম হবে শহর বাস্তবায়ন হবে।
২৫-৬-২০২২
আনোয়ার হোসেন
ঝিনাইদহ প্রতিনিধি
মোবাইল ০১৭১৪৮৫০৯৭১

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )