1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

একই সময়ে পরকীয়া প্রেমিকদের সাথে অনৈতিক অবস্থায় আটক বৌ-শাশুড়ি।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৮৪ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে গভীর রাতে নিজেদের আলাদা ঘরে দু‘জনের পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক সর্ম্পকে জড়িয়ে ছিলেন শাশুড়ি ও ছেলের বৌ। ঘটনা বুঝতে পেরে প্রতিবেশীরা এসে তাদের আটক করে। সকালে তাদের সোর্পদ করা হয় থানা পুলিশের কাছে। শাশুড়ি ও ছেলের বৌয়ের এমন কাণ্ডে এলাকায় ছড়িয়ে পড়েছে নানা গুঞ্জন এবং তারা লজ্জিতও বটে।

মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে ওই বাড়ির সাঈদ তালুকদার বাড়িতে ছিলেন না। এই সুযোগে তার স্ত্রী লতা খাতুন এবং বিধবা মা শারমিনা বেগম নিজেদের আলাদা ঘরে প্রতিবেশী দুই পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক কাজে জড়িত হয়ে পড়েন। বিষয়টি টের পেয়ে গ্রামবাসী আপত্তিকর অবস্থায় তাদের ধরার পর দুই পরকীয়া প্রেমিক ও বৌ-শাশুড়িকে আটকে রেখেছিল। বুধবার সকালে তাদের পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

এ বিষয়ে লাবনী খাতুন লতা ও তার পরকীয়া প্রেমিক সুমন হোসেন বলেন, ১১ বছর যাবত আমরা দু‘জন দু‘জনকে ভালোবাসি। এখন আমাদের বিয়ে করে নেয়া ছাড়া কোনো উপায় নেই। তাদের দু‘জনের সংসারে একটি করে মেয়ে শিশু রয়েছে।

আর সামাজিক প্রেক্ষাপট বিবেচনায় বিধবা শারমিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক সবুজ হোসেনও বিয়ের সিদ্বান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, ছেলের বৌ, শাশুড়ি ও তাদের দুই পরকীয়া প্রেমিককে আটক করে থানায় রাখা হয়েছে। এ বিষয়ে ধর্ষণের মামলা করার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )