1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৪২ বার পড়া হয়েছে

এম নুর নবী আহমেদ চট্টগ্রাম বিভাগীয় প্রধান দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গরুর আটটি বাছুর চুরি করে পালানোর সময় গণপিটুনিতে রিপন (৪২) নামে এক লেগুনা চালক নিহত হয়েছেন। এ সময় বাছুরগুলো বহনকারী লেগুনা ভাঙচুর ও অগ্নিসংযোগ করে খালে ফেলে দেয় স্থানিয়রা।

বুধবার (১০ আগস্ট) ভোরে চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে এ ঘটনা ঘটে। নিহত রিপন চুরির কাজে ব্যবহৃত লেগুনা গাড়ির চালক ছিলেন। তিনি ফেনীর দাগনভুঞা উপজেলার রামনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মফিজুর রহমান বাহারের ছেলে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশসহ ফায়ার সার্ভিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চোরাই গরুর বাছুর,চুরির কাজে ব্যবহিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ভোরে চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের অর্জুনতলা সংলগ্ন আবুল বাশারের বাড়ির কৃষক জাকির হোসেন ও পার্শ্ববর্তী নূরউদ্দিনের গোয়ালঘর থেকে চারটি করে আটটি বাছুর চুরি করে লেগুনাতে তুলে নিয়ে যাচ্ছিলেন চোররা।

বাড়ির লোকজন টের পেয়ে মোবাইলে খবর দিলে স্থানীয়রা মুক্তিযোদ্ধা বাজারে রাস্তায় ব্যারিকেড দেয়। পরে গরুসহ গাড়ি ফেলে পালানোর সময় চালক রিপনকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সাথে থাকা বাকি তিনজন পালিয়ে যান। উত্তেজিত লোকজন লেগুনাটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় দুটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )