1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নৌকার পক্ষে ভোট ও ১৫ই আগস্ট কে সফল করতে পথসভায় খন্দকার আজিজুল হক আরজু।

আবু ইউসুফ প্রকাশক ও সম্পাদক
  • প্রকাশিত: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৯৪ বার পড়া হয়েছে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও ১৫ ই আগস্ট কে সফল ও স্বার্থক করার লক্ষ্যে পথসভা,মতবিনিময় সভা,ও আলোচনা সভা করে যাচ্ছেন পাবনা -০২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার আজিজুল হক আরজু সাহেব।
আজ ১১/০৮/২০২২ ইং তারিখে, মাসুমদিয়া ইউনিয়ন পরিষদে,উদয়পুর আওয়ামীলীগের পাটি অফিসে, নাজিরগঞ্জ পল্টনে, ও হাসামপুর বাজারে পথসভায় খন্দকার আজিজুল হক আরজু সাহেব বলেন।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনুষ্ঠিতব্য আয়োজনের ভিত্তিতে আপনাদের সবাইকে নৌকার জন্য কাজ করতে হবে।প্রত্যেক বাড়িতে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। এবং সবার দোয়া নিতে হবে। নৌকা স্বাধীনতার প্রতিক,নৌকা উন্নয়নের প্রতিক,নৌকা বাংলাদেশের সার্বভৌমত্বের প্রতিক।তাই আমাদের নৌকার জন্য কাজ করতে হবে।কে নৌকার মাঝি হলো। সেটা আমাদের দেখার বিষয় নয়।
আমাদের মূল লক্ষ্য নৌকাকে বিজয়ী কর।
১৫ ই আগস্টের বিষয়ে খন্দকার আজিজুল হক আরজু সাহেব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ ই আগস্টের সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করতে হবে।মাদ্রাসা থেকে কয়েকজন হাফেজ নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ও শহীদদের প্রতি খতম বখশিশ করবেন।
বঙ্গবন্ধুর ভাষণ চলাকালে খেয়াল রাখবেন আযান ও নামাজের যেনো কোনো বিঘ্ন না ঘটে।
আরও পথচারীদের উদ্দেশ্য যাই কিছুর আয়োজন করবেন।তা যেনো অপচয় না হয়।
এসময় উপস্থিত ছিলেন মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নেতা শহিদুল ইসলাম শহিদ ও নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জনাব আবদুস সাত্তার প্রামানিক।
নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম,
নাজিরগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি শেখ সিরাজ
সহ নাজিরগঞ্জ ইউনিয়ন ও মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামিলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ জনতা।
মাসুমদিয়া ইউনিয়ন ও নাজিরগঞ্জ ইউনিয়নের তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনতা খন্দকার আজিজুল হক আরজু সাহেব কে পুনরায় এমপি হিসেবে দেখতে চান।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )