1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

উঠে আসছে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার নক্ষত্র ব্যান্ড।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯১ বার পড়া হয়েছে

সাইফুদ্দিন, নিজস্ব প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় স্কুল পড়ুয়া আবির নামের একটা ছেলে গানের প্রতি ভালোবাসা ও প্রবল আগ্রহ থেকে প্রতিষ্ঠা করে নক্ষত্র নামের একটি মিউজিক ব্যান্ড। বেশি আগের কথা না সময়টা ১৫ই মার্চ ২০১৯। ব্যান্ড করার তিন দিনের মাথায় কিছু বন্ধু ও কিছু কাছের ছোট ভাইদের সাথে আলাপ করে ২ জন বন্ধু এবং ২জন ছোট ভাই ব্যান্ডে নিয়ে
(ফাউনডার এবং লিড ভোকালঃ- আবির খান।
কো-ফাউনডার এবং ব্যান্ড ম্যানাজারঃ- সৈয়দ নাহিদ।
লিড গিটারিস্ট এবং সেকেন্ড ভোকালঃ- নাজমুল সাজ্জাদ।
সাইট ভোকাল এবং পারকিউশানিস্টঃ- সামিউল জিহাদ।
কাজন প্রেয়ারঃ- জিদান জিহাদ।)
এই ৫ জন শুরু করে নক্ষত্র ব্যান্ড।

বর্তমানে গলাচিপা উপজেলায় আলোচিত নক্ষত্র ব্যান্ড। দিনে দিনে বাড়ছে তাদের পরিচিতি। উপজেলার সিমান্ত ছাড়িয়ে জেলা এবং বিভাগীয় পর্যায়ে বাড়ছে নক্ষত্র ব্যান্ডের পরিচিতি। বর্তমানে তাদের অফিসিয়াল ফেইসবুক পেইজে ৪ হাজার মেম্বার রয়েছে এবং তাদের অফিসিয়াল ফেইসবুক গ্রুপে ৪২ হাজার + মেম্বার রয়েছে।
বর্তমানে তাদের ব্যান্ডের নিজেদের লেখা ও সুর করা অপ্রকাশিত ৩০ থেকে ৩৫ টি গান রয়েছে। এ পর্যন্ত তারা ৫ টি কনসার্ট করেছে এবং সামনে আরও করার পরিকল্পনা চলছে। এছাড়াও কখনো নদীর পাড়ে বা কারো জন্মদিনে গিয়ে সবাইকে গান শুনিয়ে সাধারণ মানুষের সাথে আনন্দ গুলো ভাগাভাগি করে নিচ্ছে নক্ষত্র ব্যান্ড।
তাদের ফেইসবুক পেইজে বেশ কিছু কাভার গান আপলোড দেয়া আছে যা গলাচিপা তে ইতিমধ্যেই খুব ভালো সারা ফেলেছে। কিন্তু এখনো তাদের কোনো অফিসিয়াল ইউটিউব চ্যানেল নেই যার কারন সরূপ ব্যান্ড ম্যানাজার বলেন ইউটিউব এমন একটি প্লাটফর্ম যেটা আমাদের নতুন প্রজন্মের প্রতিভা গুলো প্রচারের মাধ্যম। কিন্তু আমরা একদমই নতুন ব্যান্ড এখনও আমরা ভালো পারছি না ভুল গুলো সংশোধন করার চেষ্টা করছি। তাই এখনও আমারা ইউটিউবে আসি নাই। তবে পরিকল্পনা হচ্ছে ব্যান্ড মেম্বারদের নিয়ে খুব শীঘ্রই আমরা ধমাকা কিছু নিয়ে ইউটিউবে আসবো।
এছাড়াও ব্যান্ডের ফাউনডার আবির খান জানান আমরা প্রথমে তিন হাজার টাকার একটি গিটার নিয়ে ব্যান্ড শুরু করেছিলাম। রিডম ইন্সট্রুমেন্ট এর অভাবে আমরা কখনো কখনো বাটা বাজিয়ে ও গান করেছি। ব্যান্ড করতে কি কি লাগে এ বিষয়ে কোনো ধারণাই ছিলো না আমার বা আমাদের ব্যান্ড মেম্বারদের। শুরুটা খুব কষ্টর বললেই চলে গলাচিপা তে আমরাই প্রথম ব্যান্ড বা আমরাই প্রথম মিউজিক শুরু করেছিলাম তাই বিভিন্ন সময় নানান রকম মানুষের অনেক কথা শুনতে হয়েছে আমাদের। আবার অনেকে সাপোর্ট দিয়েছেন আমাদের। হয়তোবা অনেকের অনুপ্রেরণা থেকেই আমরা আমাদের সামনে আগানোর শক্তি জুগিয়েছি। আলহামদুলিল্লাহ এখন আমাদের সব রকমের ইন্সট্রুমেন্ট আছে। সামনে আমাদের নিজেদের গান ভালো কোনো মিডিয়ায় থেকে রিলিজ করার পরিকল্পনা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )