1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে সরকারি দলের সন্ত্রাস ও নির্বাচন আচরণ বিধি লংঘনের প্রেক্ষিতে সাংবাদিক সম্মেলন।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৩২ বার পড়া হয়েছে

সোমবার ১২ অক্টোবর ২০২০,
এইচ এম সাগর (হিরামন) ->>

খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে সরকারি দলের অব্যাহত সন্ত্রাস ও নির্বাচন আচরণ বিধি লংঘনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বিএনপি মনোনীত প্রার্থী ডাঃ আব্দুল মজিদের প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। খুলনা জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনী প্রচারণা শুরুর পূর্বেই বিএনপির প্রার্থী আব্দুল মজিদ ও তার সঙ্গীয়দের উপর আওয়ামীলীগের লোকজন হামলা, মারপিট ও মটরসাইকেল ও মাইক ভাংচুর করে ত্রাস সৃষ্টি ভয় দেখানো হচ্ছে। তিনি আরো বলেন, যে নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারবে না, সে প্রহসন নির্বাচনের প্রয়োজনে কি? আমরা এ নির্বাচন দেখতে চাই না। আমরা উৎসবমুখর পরিবেশ দেখতে চাই। আ’লীগ ভোট ডাকাতি করে ভোট ব্যবস্থাকে সমরে গলা টিপে হত্যা করেছে। আমরা প্রশাসনকে বলব, আপনারা সাংবিধানিক দায়িত্ব পালন করেন। নির্বাচন কমিশনকে বলব আপনারা চোখ বুঝে থাকবেন না। যে সমস্ত আপত্তি দিয়েছি সেগুলি প্রত্যেকটি আইনী পদক্ষেপ গ্রহণ করুন। মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, গড়ইখালী, লস্কর, চাঁদখালী, হরিঢালী ইউনিয়নে আওয়ামীলীগের কতিপয় নেতৃবৃন্দ বিএনপি নেতাকর্মীদের নানাভাবে হুমকি-ধামকি অব্যাহত রেখেছে। ২০ অক্টোবর নির্বাচনের দিন কেউ বিএনপির এজেন্ট হলে নির্বাচনের পরে তাদেরকে বাড়ী-ঘর জালিয়ে দেয়ার হুমকি দেয়ায় তিনি তীব্র নিন্দা জানান। এ সময় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান, এ্যাড. জি,এ সবুর, মনিরুজ্জামান মন্টু, আবু হোসেন বাবু, এ্যাড. স.ম. বাবর আলী, তরিকুল ইসলাম, মিরাজুল হক নান্নু, মোমরেজুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, শাহিনুল ইসলাম পাখি, রাজিবুল আলম বাপ্পী সহ জেলা ও স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )