1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
খুলনার পাইকগাছা থানার পল্লীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার - থানায় মামলা হলেও গ্রেপ্তার হচ্ছে না আসামী, চরম নিরাপত্তাহীনয় ভিকটিমের পরিবার - dainikbangladesh71sangbad
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

খুলনার পাইকগাছা থানার পল্লীতে তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার – থানায় মামলা হলেও গ্রেপ্তার হচ্ছে না আসামী, চরম নিরাপত্তাহীনয় ভিকটিমের পরিবার

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

এইচ এম সাগর (হিরামন) / খুলনা ->>

খুলনার পাইকগাছা থানার পল্লীতে তৃতীয় শ্রেনীর এক ছাত্রী ধর্ষণের শিকার। থানায় মামলা হলেও গ্রেপ্তার হচ্ছেনা ধর্ষণকারী। উল্টো ভিকটিমের পরিবারকে মামলা তুলে নেয়ার জন্যে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিচ্ছে আসামি পক্ষের লোকজন। গত ৫ অক্টোবর ২০২০ তারিখ সোমবার সরেজমিন ধর্ষণকারী ভিকটিমের এলাকায় গিয়ে জানা যায়, ধর্ষণকারী বিরুদ্ধে নানাবিধ অভিযোগ। এলাকাবাসি ও ভিকটিমের পরিবার সূত্রে প্রকাশ, পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের গেওয়াবুনিয়া গ্রামের দিনমজুর খেটে খাওয়া চায়ের দোকানদার তুষার মন্ডল এর তৃতীয় শ্রেনীতে পড়ুয়া জনৈকা কন্যা বয়স ৯ বছর। সে প্রতিদিনের ন্যায় প্রতিবেশী প্রশান্ত বাওয়ালীর বাড়িতে খেলছিল। খেলা অবস্থায় ঘটনারদিন ২৭ জুন ২০২০ তারিখ বিকালে শুকৌশলে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে একই এলাকার গৌতম বৈরাগীর নারীলোভী লম্পট ও মাদকসেবন কারি পুত্র শিমুল বৈরাগী তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। ঐদিন লম্পট ও মাদকদ্রব্য সেবনকারির বাড়িতে কেউ না থাকার সুযোগে তুষারের শিশু কন্যাকে ঘরের ভিতরে নিয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। শুধু ধর্ষণ করে ক্ষ্যান্তহয়নি, শিশুটির পরনের সমস্ত জামা,প্যান্ট খুলে অমানুষিক নির্যাতন করে। ধর্ষণের পর বিষয়টি কাউকে না বলার জন্য তাকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দেয়। পরে শিশুটি বাড়ি এসে পেটের ব্যাথায় ছটপট করতে থাকে। তখন তার মা অন্জলী মন্ডল তার মেয়ের কাছে কি হয়েছে জানতে চায়। তখন মেয়েটি তার মা বাবাকে ঘটনাটি বিস্তারিত বলে। পরে এলাকাবাসির সহযোগীতায় ভিকটিম অর্পিতাকে নিয়ে তার বাবা মা পাইকগাছা থানায় জায়। এবং অন্জলী মন্ডল বাদী হয়ে শিমুল বৈরাগীকে আসামি করে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে ঘটনার ২২ দিন পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। যার নং ৩১,তারিখ ১৯-০৭-২০২০ইং।
বর্তমানে মামলাটি পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী (চৌকি)আদালতে বিচারের প্রক্ষাধিন রয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি থেকে ভিকটিমের মেডিকেল পরিক্ষা করা হয়েছে বলে জানান তার পরিবার। তবে মেডিকেলর কোন কাগজপত্র নেই তাদের কাছে। সবই পুলিশের কাছে আছে বলে দাবী করেন ভিকটিমের পিতা মাতা।
উক্ত ঘটনার সাথে জড়িত লম্পট শিমুলের দৃষ্টান্তমূলক শান্তি চায় ভিকটিমের পরিবার ও এলাকাবাসি। এলাকার ব্যবসায়ী তরুণ মন্ডল বলেন, – – – জখন্যতম এই ঘটনার বিচার চাই আমরা। স্থানীয় ২ নং ওর্য়াডের ইউপি সদস্য রবিন্দ্রনাথ মন্ডল বলেন, —- – -ঘটনাটি সত্য,আমি এই ঘটনার সঠিক ন্যয়বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: